স্বীকার করলেন শাকিব, বুবলীর সন্তানের বাবা তিনি

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নিজের দ্বিতীয় সন্তানের কথা স্বীকার করলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তানের বাবা তিনি।

শুক্রবার বেলা ১২ টায় নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সন্তানের সঙ্গে একটি ছবি প্রকাশ করে শাকিব জানিয়েছেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এর আগে ঠিক একই সময়ে ফেসবুকে পোস্ট দিয়ে নিজেদের সন্তানের কথা জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন বুবলী।

শুক্রবার সকালেই বিডি২৪লাইভ-এর কাছে শাকিব খান ও বুবলীর সন্তানের কিছু ছবি হাতে এসেছে। এই তারকা জুটির সন্তানের বয়স বর্তমানে আড়াই বছর। একটি ছবিতে সন্তানকে নিয়ে কিছুতে মগ্ন থাকতে দেখা গেছে শাকিব খানকে। অন্য এক ছবিতে মা বুবলীর কোলে দেখা মিলেছে ছেলে শেহজাদ খানের।

জানা যায়, ২০২০ সালে কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিং চলাকালীন শাকিব-বুবলীর প্রেমের শুরু। এরপর বুবলীর পাড়ি জমান আমেরিকায়। সেখানেই পুত্র সন্তানের জন্ম দেন। এরপর দেশে ফিরে ফের সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েন। এর মধ্যে গত মঙ্গলবার হঠাৎ করেই নিজের বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই জানা যায়, সন্তানের মা হয়েছেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *