সংসারে আমি শতভাগ সুখী, এর থেকে বড় মিথ্যা আর নেই

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- এখন সংসার ভাঙাগড়ার গুঞ্জন যেন ঢালিউডের ঘরের সদস্য। মাঝে মাঝেই এই অঙ্গনের অভিনয়শিল্পীদের দাম্পত্য জীবন নিয়ে রটছে রটনা। কখনও তা সত্য হয়ে ধরা দিচ্ছে আবার কখনও রূপ নিচ্ছে মিথ্যায়। সম্প্রতি পরীর ঘরে মিমের হানা মূলক গুঞ্জন চাউর হতে এ নিয়ে ফের সরব হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম। তারই ধারাবাহিকতায় এবার নিজের সংসার নিয়ে মতামত ব্যক্ত করলেন ছোটপর্দার অভিনেত্রী মুমতাহিনা টয়া।

জানালেন, সংসারে শতভাগ সুখী নন তিনি। যেকোনো সংসারেই ঝামেলা হয় উল্লেখ করে একটি অনলাইন গণমাধ্যমের সাক্ষাৎকারে টয়া বলেন, ‘আমি যদি বলি, আমার সংসারে কোনো ঝামেলা নাই, আমি শতভাগ সুখী সংসার করছি, এটার থেকে বড় মিথ্যা কথা আর কিছু হবে না। একটা সাধারণ দম্পতির মধ্যেও কিছু না কিছু ঝামেলা থাকেই। দুটো মানুষ একটা ছাদের নিচে থাকছে, ঠোকাঠুকি তো লাগবেই। এটা খুব স্বাভাবিক।’

এদিকে তারকাদের ক্ষেত্রে ঝামেলার সূত্রপাত অন্য জায়গা থেকে হয় বলে মনে করেন টয়া। তিনি বলেন, ‘দেখুন, আমি একজন নায়িকা, আমার স্বামী একজন নায়ক। যখন আমি শুটিং সেটে যাই, নায়ক যে পরিমাণ পাত্তা-গুরুত্ব পায়, একজন নায়িকাও সে পরিমাণ পাত্তাই পায়। দুইজনেরই লেভেল এক জায়গায়।

তিনি বলেন, আমার কাছে মনে হয়, কেউ কাউকে ছাড় দিতে চায় না। সবাই নিজের জায়গায়, নিজের সিদ্ধান্তে শক্ত থাকতে চায়। আলাদা যে পারসোনালিটি রিল দুনিয়ায় আছে, সেটা অনেকসময় আমরা রিয়েল (বাস্তব) দুনিয়াতেও বাস করি। আমরা মনে করি, আমি তো একজন! আমার সঙ্গে কেন এটা হবে! এই জায়গা থেকে বের হয়ে আসাটা উচিৎ।’

এদিকে ব্যক্তিগত জীবনে টয়া অভিনেতা শাওনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ। ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ঘরোয়া আয়োজনে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। তারপর থেকে একছাদের নিচেই আছেন এই দুই তরুণ অভিনয়শিল্পী। দজনেই ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনয়ে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *