দোয়া চাইলেন আসিফ, ছেলের মেহেদী সম্পন্ন

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- খুব শিগগিরই শ্বশুর হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। তার বড় ছেলে শাফকাত আসিফ রণ বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। কণে ইসমত শেহরীন ঈশিতা। গতকাল রোববার (২ অক্টোবর) আয়োজন করা হয়েছিলো রণ-ঈশিতার মেহেদী সন্ধ্যা। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

সম্প্রতি মেহেদী সন্ধ্যার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আসিফ লিখেছেন, ‘সুন্দরভাবেই শেষ হলো রণ-ঈশিতার মেহেদী সন্ধ্যা। সবার প্রতি কৃতজ্ঞতা। দোয়া চাই। ভালোবাসা অবিরাম।’

এর আগে গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়েছে। এসময় ফেসবুক স্ট্যাটাসে আসিফ লিখেছিলেন, গোপালগঞ্জের মেয়ে ঈশিতার সঙ্গে তার বড় ছেলের আংটি বদল হয়েছে ২৪ সেপ্টেম্বর। ব্যক্তিগতভাবে ছোটবেলা থেকেই পরিচিত ছিল তাদের হবু পুত্রবধূ। এই সুখ সংবাদকে তিনি ২০০১ সালে তার গানের জগতের সাফল্যের সঙ্গে তুলনা করেছেন। স্ট্যাটাসে লিখেছেন, শরতের ঝকঝকে ত্বকত্বকে রৌদ্রজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভাসছে আমার পরিবার। বড় ছেলের বিয়ের মাধ্যমে চমৎকার হাসিখুশী সুখী একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে।ছেলের বিয়ের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন আসিফ। তার ভাষায়, সবার দোয়া চাই আমার সত্য সরল সহজ ছেলে রণ আর আদরের বৌমা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারো মেয়ের বাবা হয়েছি, স্বার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য, অক্টোবরের প্রথম সপ্তাহে বড় ছেলের বিয়ের যাবতীয় উৎসব হওয়ার কথা বলেছেন এই কণ্ঠশিল্পী। আর তাই নিজের কাজ থেকে ১০ দিনের ছুটিও নিয়েছেন ‘ওপ্রিয়া তুমি কোথায়’খ্যাত এই গানের পাখি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *