রণবীর কাপুরকে এনে দিলে বাস্তবেই বিয়ে করে ফেলবেন দীঘি

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- কিছুদিন আগে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি বলেছিলেন, তিনি বলিউড তারকা রণবীর কাপুরকে ‘‘মনে মনে’’ বিয়ে করে ফেলেছেন।

অর্থাৎ, রণবীরের সঙ্গে তিনি ‘‘মানসিকভাবে বিবাহিত’’। দীঘির এই ভালোবাসা একতরফা হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল।

আবারও একই প্রসঙ্গে কথা বললেন দীঘি। জানালেন, রণবীর কাপুরকে সামনে এনে দেওয়া হলে মানসিকভাবে নয়, বাস্তবেই বিয়ে করে ফেলবেন তিনি।

গত শনিবার ২৩ জুলাই রাজধানীর মিরপুরে সনি সিনেমা হলে ‘‘পরাণ’’ সিনেমাটি দেখতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন দীঘি। তখনই উঠে আসে রণবীর প্রসঙ্গ।

এদিকে দীঘির কাছে জানতে চাওয়া হয়, মানসিকভাবে বিয়েটা কি বাস্তবে রূপান্তরিত হওয়ার উপায় আছে কিনা? জবাবে দীঘি বলেন, ‘রণবীর কাপুরকে এনে দিন আমার কাছে। আমি রূপান্তরিত করে দিচ্ছি। কিন্তু আমার কাছে তো কোনো শক্তি বা সুপারপাওয়ার নেই এটা রূপান্তরিত করার।’

এর আগে গত ২ জুলাই ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে এক অনুসারী তার কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’ উত্তরে দীঘি বলেছিলেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

দীঘি একাধিকবার জানিয়েছেন, রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি। কিছুদিন আগে যখন রণবীর বিয়ে করেছেন, তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি। অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *