পাকিস্তান আর আফগানিস্তানের সঙ্গে কোনও ম্যাচ খেলবে না

খেলা breaking subled

এবার শুধু টি-২০ বিশ্বকাপের মঞ্চ নয়, আফগানিস্তানের বিরুদ্ধে কোনও প্রতিযোগিতায় খেলতে রাজি নয় পাকিস্তান। সেটা স্পষ্ট জানিয়ে দিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। আজ বৃহস্পতিবার আইসিসি আসন্ন টি-২০ বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচের সূচি প্রকাশ করেছে।

এদিকে দেখা যাচ্ছে আগামী ১৯ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে আফগানরা। এই সূচি দেখার পরেই রামিজ রাজার দাবি, তার ক্রিকেট বোর্ড আইসিসির কাছে রশিদ খানের দেশের বিরুদ্ধে ক্ষোভ জানাবে পাকিস্তান। যে কারণে আফগানদের সঙ্গে আর কোনও ম্যাচ খেলবে না পাকিস্তান সেটাও জানিয়ে দিলেন পাক বোর্ডের প্রধান।

এদিএক রামিজ রাজা একরাশ ক্ষোভ নিয়ে বলেন, ‘সূচির বদল ঘটানো যাবে না কিনা সেটা আমাদের পক্ষে বলা সম্ভব নয়। তবে আমরা আইসিসির কাছে ক্ষোভ প্রকাশ করব। বুধবার রাতের ঘটনার বেশ কিছু ভিডিও সামনে এনে প্রতিবাদ জানাব। কারণ যে ভিডিও গুলো ভাইরাল হয়েছে সেটা মোটেও আনন্দের নয়।’

এবার আফগানিস্তানের ক্রিকেটার এবং দর্শকদের আচরণ শিখে তবেই ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার শোয়েব আখতার। গতকাল এশিয়া কাপের ম্যাচে ছিল চোখের পানি, মারামারি এবং টানটান উত্তেজনা। এশিয়া কাপে গতকাল আফগানিস্তানের মুখোমুখি হয়েছিল পাকিস্তান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *