৩০ সেকেন্ডের জন্য হলেও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

আলোচিত সংবাদ বিনোদন

নিউজ ডেস্ক- চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে একটি ফোনালাপ ফাঁসের জেরে শেষ পর্যন্ত নিজের পদ হারালেন সদ্য সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। আর এ ঘটনার পর গতকাল পবিত্র মক্কা শরিফ থেকে ফেসবুক লাইভে আসেন মাহি।

এবার দেশে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান আলোচিত এ নায়িকা। বর্তমানে ওমরাহ পালন করতে স্বামীর সাথে সৌদি আরবে রয়েছেন মাহিয়া মাহি।

আজ (মঙ্গলবার) বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাহি বলেন, “ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা)’র সঙ্গে অন্তত ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।”

এর আগে সোমবার রাত সাড়ে ৮টার পর পবিত্র মক্কার হারাম শরিফ থেকে নিজের ফেসবুক একাউন্ট থেকে লাইভে আসেন মাহি।

লাইভে এসে বলেন, “আমি এখন পবিত্র হারাম শরিফে আছি। পবিত্র ওমরাহ পালন করছি। আমি যেটা বলার জন্য ভিডিওটা করছি। আমি সেদিনও বলেছিলাম। আমার বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতি-উত্তরের ভাষা আসলে আমার জানা ছিল না। দুই বছর আগের ঘটনা। তখন আমি শুধু আল্লাহর কাছে বলেছিলাম।”

ওই ভিডিও’র ক্যাপশনে মাহি লিখেছেন, “বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতিত্তোরের ভাষা আমার জানা ছিল না, নম্রতা আমার পারিবারিক শিক্ষা…।”

দুই মিনিট ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে মাহি আরো বলেন, ” আসলে আমি সেদিনও খুব বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধে কতটুকু আঘাত লেগেছে তা শুধু আমি আর আমার আল্লাহ বলতে পারবেন। আজকেও আমি ভীষণভাবে বিব্রত। দেশবাসীর কাছে আমি কতটুকু ছোট হলাম। কিন্তু আপনারা নিজেরাই একটু চিন্তা করে দেখবেন এই ভাষা ও ব্যবহারের কি প্রতিউত্তর আমার দেওয়া উচিত ছিল। সেদিন আসলে আমার বলার মতো কিছু ছিলো না, তাই আমি চুপ থেকে পাশ কাটিয়ে গিয়েছি।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *