সুখের আশায় মানুষ বিয়ে করে, বিচ্ছেদের জন্য নয়: শাকিব

breaking subled বিনোদন

মানুষ বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না। সুন্দর সংসার, আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয়, কেউ বা হয় না।

আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই। একটি দৈনিক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান।

এদিকে অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বুবলীর সঙ্গে শাকিব খানের নাম জড়িয়ে নানা কথাই শোনা য়ায়। তাদের বিয়ে ও সন্তানের প্রসঙ্গও উঠে আসে বারবার।

তবে তা এতোদিন গুঞ্জন হিসেবেই আলোচনায় ছিল। অবশেষে সম্প্রতি তিনি স্বীকার করে নিয়েছেন বুবলীর সঙ্গে বিয়ে ও শেহজাদ খান বীর তারই ছেলে। এরপর থেকেই চর্চায় রয়েছেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

এ সময় বারবার গোপন প্রেমের সম্পর্ক নিয়ে শাকিব খান বলেন, এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কী মুখ বন্ধ করে রাখত?

এখন বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাতে চান কিনা জানতে চাইলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

এদিন সাক্ষাৎকারে দুই সন্তান জয় ও বীরের প্রসঙ্গে শাকিব খান বলেন, দু’জনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই ছেলেকেই সমান দেখভাল করে যাব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড় হয়ে নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *