সবখানে যত্ন করলে সফল হওয়ার সক্ষমতা রাখি: ব্যারিস্টার সুমন

বাংলাদেশ breaking subled

নিউজ ডেষ্ক- সম্প্রতি সৌদি আরবের পবিত্র মক্কা নগরীতে ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছেন বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিম। প্রতিযোগিতায় ১১১টি দেশের ১৫৩ জন হাফেজ কোরআন তেলাওয়াতে অংশ নেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে তাকে অভিনন্দন জানিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এক ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে বাংলাদেশের এই খুদে হাফেজকে অভিনন্দন জানান সুপ্রিম কোর্টের এই আইনজীবী।

হাফেজ তাকরিমের একটি ছবি শেয়ার করে ব্যারিস্টার সুমন লিখেছেন, শুধু ফুটবলে নয়, বাংলাদেশের মানুষকে যত্ন করলে সব জায়গায় সফল হওয়ার সক্ষমতা আমরা রাখি।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক এই প্রসিকিউটর আরও লিখেন, সৌদি আরবের পবিত্র মক্কায় ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিম। প্রতিযোগিতায় ১১১টি দেশের ১৫৩ জন হাফেজ কোরআন তেলাওয়াতে অংশ নেন। তার জন্য রইল দোয়া ও শুভকামনা।

তাকরিমের এই অনন্য কৃতিত্বে মারকাযু ফয়জিল কোরআন আল ইসলামী ঢাকার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, গুলশান সোসাইটি জামে মসজিদের খতিব মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, ‘আল্লাহ যেন তাকরিমসহ ইলমে দীনের সব শিক্ষার্থীকে আন্তর্জাতিক মানের আলেম ও দীনের খাদেম হওয়ার তাওফিক দান করেন। আমিন।’

উল্লেখ্য, ২০২০ সালের পবিত্র রমজান মাসে বাংলাভিশন টেলিভিশন আয়োজিত হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিজয়ী হয় সালেহ। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। সালেহর বাবা হাফেজ আবদুর রহমান একটি মাদরাসার শিক্ষক। মা গৃহিণী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *