রাজ্যের জন্য উপহার নিয়ে গেলেন অপু বিশ্বাস, খুশি পরিমণি

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- দেশের আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল ইসলাম রাজ। তাদের ঘরে এসেছে রাজ্য নামে এক পুত্র সন্তান। তারকা যুগলের ছেলের জন্য শোবিজের তারকারা শুভেচ্ছা-আদর জানাচ্ছেন। এবার জানা গেল, রাজ্যের জন্য বাহারি উপহার নিয়ে গেলেন ঢালিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শুধু তাই নয়, পরীমণির সন্তান আগমনের দিনেও পাশে ছিলেন অপু। এই তথ্য জানালেন পরীমণি নিজেই।

সামাজিকমাধ্যম ফেসবুকে গতকাল সোমবার ২৬ সেপ্টেম্বর এক স্ট্যাটাসে পরী লেখেন, ‘এই মানুষটা একটা ভালোবাসা। আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গিয়েছিল হসপিটালে ….। সেদিন আবার নিজের হাতে এত্তসব মজার নিরামিষ করে নিয়ে এলো। রাজ্যের জন্যে দুই হাত ভরে কত উপহার!’

অপুর প্রতি ভালোবাসা প্রকাশ করে পরী আরো লেখেন, ‘তুমি একটা মায়া কিন্তু। ভালোবাসি অপুদি।’ এদিকে অপু বিশ্বাস ব্যস্ত রয়েছেন নিজের প্রযোজনায় নির্মিত হতে যাওয়া ‘লাল শাড়ি’র কাজ নিয়ে। স্ট্যাটাসে পরীমণি সিনেমাটির জন্যও শুভ কামনা জানিয়েছেন।

এদিকে ‘লাল শাড়ি’র জন্য সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে ঐতিহ্যবাহী তাঁতশিল্প নিয়ে। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *