মেসির পর মারাত্মক ইনজুরিতে ডিবালা, শেষ হয়ে গেলো বিশ্বকাপের স্বপ্ন

খেলা

নিউজ ডেষ্ক- আসন্ন কাতার বিশ্বকাপের আগে আর্জেন্টাইন তারকা ফুটবলারদের ইনজুরিতে পড়ার ঘটনা যেন আবশ্যিক হয়ে পড়েছে। গত বিশ্বকাপে ফর্মে থাকা লানজিনি, রোমেরোর পর এবার বিশ্বকাপের মাত্র এক মাস বাকি থাকতেই ইনজুরিতে পড়লেন লিওনেল মেসি ও পাওলো ডিবালা। মেসির ইনজুরি মারাত্মক না হলেও বলা যায় একরকম বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন ডিবালা।

এদিকে দুর্দান্ত ফর্মে থেকে বিশ্বকাপে যাওয়ার ইঙ্গিত দিচ্ছিলেন ডিবালা। তার মাঠের খেলা দেখে রোমা কোচ মরিনহো তো আর্জেন্টাইন বস স্কালোনির কাছে এক বোতল ওয়াইনও উপহার হিসেবেই চেয়ে বসেন। ম্যাচের পর ম্যাচ গোল করেই চলেছিলেন ডিবালা।

আর্জেন্টাইন সমর্থকরা যখন তাকে নিয়ে স্বপ্ন বুনতে শুরু করেছিলেন ঠিক তখনই এলো দুঃসংবাদ! থাই ইনজুরিতে বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেলো এই তারকার। লেসের বিপক্ষে পেনাল্টি মারতে গিয়ে ইনজুরিতে পড়েন ডিবালা। বদলি হিসেবে ডাগ আউটে বসে তার অশ্রুসিক্ত চোখ দেখেই বোঝা গিয়েছিলো খারাপ কিছু একটাই হয়েছে।

এদিন ম্যাচ শেষে রোমা বস হোসে মরিনহোর অকপট স্বীকারোক্তি, “ইনজুরিটা খারাপ। আমি বলবো ভীষন খারাপ। আর সত্যি বলতে পাওলোর সাথে কথা বলার পর আমি বুঝেছি, এটা একটু বেশিই খারাপ” তিনি আরও যোগ করেন, “২০২৩ সালের পূর্বে তাকে আবারও মাঠে দেখা কষ্টসাধ্য ব্যাপার হবে।”

এখন সবমিলিয়ে বলা যায়, আসছে কাতার বিশ্বকাপে আর খেলা হচ্ছে না ডিবালার। লিওনেল মেসিদের স্বপ্ন পূরণে পাশে থাকার যে স্বপ্ন ডিবালাও বুনেছিলেন সেটা যেন অঙ্কুরেই বিনষ্ট হয়ে গেলো!

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *