মিয়ানমারের মর্টার শেলের আঘাতে বান্দরবান সীমান্তে নিহত ১, আহত ৬

বাংলাদেশ breaking subled

নিউজ ডেষ্ক- এবার বান্দরবান সীমান্তের নো ম্যানস ল্যান্ডে মিয়ানমারের ৩টি মর্টার শেলের আঘাতে ইকবাল নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৬ জন। আহতদের কুতুপালং এমএসএফ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

গতকাল শুক্রবার ১৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ির তমব্রু’র নো ম্যানস ল্যান্ডের রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এছাড়া তমব্রু সীমান্ত এলাকায় আরও একটি মর্টার শেল ছোড়া হয়েছে বলে দাবি স্থানীয়দের। এর আগে, বিকেলে একই সীমান্তে মাইন বিস্ফোরণে এক বাংলাদেশি আহত হন।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা আব্দুর রশিদ জানান, রাত ৮টার দিকে মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেল এসে পড়ে ঘুমধুম ইউপির ২নং ওয়ার্ড কোনার পাড়া এলাকার সীমান্তে। ওই এলাকায় রোহিঙ্গাদের বসবাস ছিল। সেটির বিস্ফোরণে ঘটনাস্থলে ওই রোহিঙ্গা নিহত হন।

এদিকে ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার মো. আনোয়ার হোসেন বলেন, মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেল সীমান্তের নো ম্যান্স ল্যান্ডে পড়ে এক রোহিঙ্গা নিহত হ‌য়ে‌ছেন। এই ঘটনায় আরও ৬ জন আহত হ‌য়ে‌ছেন। ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে গেলে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার এসআই মিঠুন সিংহ জানান, মর্টারশেলটি সীমান্তে বিস্ফোরিত হওয়ার সংবাদ শুনেছি। তবে এ ঘটনায় আহত বা নিহতের সংখ্যা নিশ্চিত করা যাচ্ছে না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *