মাদকের সঙ্গে জড়িত প্রত্যেক ডিপার্টমেন্ট থেকে শিক্ষক পর্যন্ত: র‍্যাব ডিজি

বাংলাদেশ breaking subled

নিউজ ডেষ্ক- প্রত্যেকটি সেক্টরে মাদকের প্রভাব পড়ছে বলে জানিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন। আজ বুধবার (২৬ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে উদ্ধার হওয়া প্রায় ৩৭ কোটি টাকার বিদেশি মদ ধ্বংস করা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেছেন, প্রত্যেকটি সেক্টরে মাদকের প্রভাব পড়ছে।

তিনি আরো জানান, ডোপটেস্ট করার মাধ্যমে আমরা জানতে পারছি প্রত্যেকটি ডিপার্টমেন্ট থেকে শুরু করে শিক্ষক পর্যন্ত মাদকের সঙ্গে জড়িত। র‌্যাব ডিজি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টোলারেন্স ঘোষণা করেছেন। সেই জিরো টোলারেন্সকে সামনে রেখেই র‍্যাব মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালন করে আসছে। যেখানে মাদক থাকে সেখানে অবৈধ অস্ত্রসহ নারী পাচারের মতো নানা অপকর্ম হয়ে থাকে। কোনো মাদক ব্যবসায়ীকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, এর আগে গত ২৩ জুলাই র‍্যাবের অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধভাবে আমদানিকৃত দুটি কন্টেইনার টেইলারে তল্লাশি চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ৩৬ হাজার ৮১৬ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৩৭ কোটি টাকা। এই অবৈধ চালান আমদানি কারবারের সাথে জড়িতদের ঢাকার ওয়ারীস্থ বাসায় অভিযান চালিয়ে বিপুল অংকের নগদ দেশি এবং বিদেশি মুদ্রা জব্দ করা হয়। অভিযানে মো. নাজমুল মোল্লা (২৩), মোঃ সাইফুল ইসলাম সাইফুল (৩৪) কে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় গত ২৪ জুলাই সকালে বিমানবন্দর এলাকা হতে এই চক্রের অন্যতম হোতা আব্দুল আহাদকে (২২) গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বর্ণিত মাদক আমদানি ও বিপণনের সঙ্গে তার সংশ্লিষ্টতার বিষয়ে তথ্য প্রদান করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *