বড় জয় পেল আর্জেন্টিনা, মেসির জোড়া গোল

খেলা led

নিউজ ডেষ্ক- আন্তর্জাতিক প্রীতি ম্যাচে লিওনেল মেসির জোড়া গোলে হন্ডুরাসকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় শনিবার ভোরে যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ডরক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বড় জয়ের দেখা পেয়েছে লিওনেল স্কালোনির দল। এদিন মেসির দুই গোল বাদে অপর গোলটি এসেছে লাওতারো মার্টিনেজের পা থেকে।

ম্যাচের ১৬তম মিনিটে মার্টিনেজের গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুন করেন মেসি। দ্বিতীয়ার্ধেও নিজেদের আধিপত্য ধরে রাখে আর্জেন্টিনা। ম্যাচের ৬৯তম নিজের দ্বিতীয় গোলটি করে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন মেসি। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল স্কালোনির শিষ্যরা।

এ জয়ের ফলে টানা ৩৪ ম্যাচে অপরাজিত থাকল আর্জেন্টিনা। এতে হয়ে গেল রেকর্ডও। এর আগে ১৯৯১-৯৩ সালে আলফিও বাসিলের অধীনে টানা ৩৩টি ম্যাচ অপরাজিত ছিল আর্জেন্টিনা দল। এবার নিজেদের ছাড়িয়ে গেল দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

শুধু নিজেদেরই ছাড়িয়ে যাওয়া নয়, আর্জেন্টিনার সামনে হাতছানি আছে সর্বকালের সেরার রেকর্ড ভেঙে দেওয়ার। আর চারটি ম্যাচে অপরাজিত থাকলেই মেসিরা ভেঙে দেবে ইতালির রেকর্ড (৩৭ ম্যাচে অপরাজিত)।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *