ব্রাজিল ও ফ্রান্সই কাতার বিশ্বকাপে সবচেয়ে ফেভারিট: মেসি

খেলা breaking subled

নিউজ ডেষ্ক- আসন্ন কাতার বিশ্বকাপ শুরু হতে আর বেশিদিন বাকি নেই। চলতি বছরের আগামী ১৮ নভেম্বর শুরু হবে এই জমজমাট আসর। এরই মধ্যে ফুটবল ভক্তদের মধ্যে শুরু হয়েছে কোন দল কেমন করবে তা নিয়ে তর্ক। এদিকে বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটনলার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি মনে করেন যে কাতারে বিশ্বকাপের জন্য ব্রাজিল এবং ফ্রান্সই সবচেয়ে বেশি ফেভারিট।

এদিকে আর্জেন্টিনার সংবাদি মাধ্যমে ডাইরেক্ট টিভির সাথে এক সাক্ষাৎকারে মেসিকে আসন্ন বিশ্বকাপের জন্য তার পছন্দের নাম বলতে বলা হয়েছিল। আর সেই সময় আর্জেন্টিনা অধিনায়ক নেইমারের ব্রাজিল এবং কিলিয়ান এমবাপ্পের ফ্রান্সকে আসন্ন কাতার বিশ্বকাপ জয়ের জন্য তার দুটি ফেভারিট হিসাবে বেছে নিয়েছেন।

আরএমসি স্পোর্টের উদ্ধৃতি অনুসারে, “ফেভারিটদের তালিকায় ব্রাজিল, জার্মানি, ফ্রান্স, ইংল্যান্ড, স্পেনের মতো বড় দল রয়েছে এবং আমি হয়তো আরো দুই একটা নাম ভুলে গেছি! তবে আমাকে একটি বা দুটি দল রাখতেই হয়, আমি মনে করি ব্রাজিল এবং ফ্রান্স এই বিশ্বকাপের সবচেয়ে বড় দুই দাবিদার।”

এদিকে গত ২০২২ সালে কোপা আমেরিকা জয় ও ফাইনালিসিমাতে ইতালিকে পরাজিত করার পর আর্জেন্টিনাকে এবারের বিশ্বকাপ জয়ের ফেবারিটদের মধ্যে বিবেচিত হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *