বিশ্বকাপ কাটাবে বেঞ্চে বসে, মেসি এখন বুড়ো দাদু: পোল্যান্ডের সাবেক কোচ

খেলা

নিউজ ডেষ্ক- বয়স ৩৪ পেরিয়েছে। এখনও আরও কিছু বছর সর্বোচ্চ পর্যায়ে খেলার ক্ষমতা রাখেন লিওনেল মেসি। তবে এরমধ্যেই নিজেকে অনন্য উচ্চতায় তুলে ধরেছেন নিজেকে। অনেকেই তাকে সর্বোকালের সেরা হিসেবেই বিবেচিত করেন।

এদিকে, গত বছর কোপা আমেরিকা জিতে তিনি শিরোপার অভাব ঘুচিয়েছেন মেসি। কিন্তু বিশ্বকাপ তো আর জিততে পারেননি। তাই এটাই শেষ সুযোগ ৩৪ বছর বয়সী লিওনেল মেসির সামনে।

পঞ্চমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন লিওনেল মেসি। তাকে ঘিরেই বিশ্বকাপ জয়ের ছক আঁটছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। প্রতিটি ম্যাচেই তাকে খেলানো হবে, এটাই স্বাভাবিক। কিন্তু পোল্যান্ডের সাবেক কোচ আন্তোনি পিয়েচনিচেক মনে করছেন, এবারের বিশ্বকাপে মেসিকে নাকি সাইড বেঞ্চেই কাটাতে হতে পারে! আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি নাকি মেসিকে বসিয়ে রাখবেন। কারণ মেসির বয়স হয়ে গেছে!

পিয়েচনিচেকের মতে, তরুণ মেসি পোল্যান্ডের জন্য আতঙ্কের ছিলেন। কিন্তু বুড়ো মেসি কিছুই করতে পারবেন না। তার ভাষায়, ‘দেখুন, সত্যি বলছি, মেসি এখন বুড়ো দাদু হয়ে গেছে! কয়েক বছর আগেও সে যেমন খেলোয়াড় ছিল, এখন সেভাবে খেলতে পারে না। ফলে বিশ্বকাপে ও ঠিক কতটুকু প্রভাব ফেলতে পারে, ওর ভূমিকা কী হতে পারে, এখনই বলা যাচ্ছে না। মেসি এখন যে মানের খেলোয়াড়, এমনও হতে পারে, স্কালোনি ওকে বেঞ্চে বসিয়ে রাখবে! এটা খুবই সম্ভব। ‘

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *