বাড়িতেই আছেন মরিয়ম মান্নানের মা, হননি নিখোঁজ

বাংলাদেশ breaking subled

নিউজ ডেষ্ক- খুলনা মহানগরীর মহেশ্বরপাশার উত্তর বণিকপাড়ায় আলোচিত রহিমা বেগম নিখোঁজ হননি বলে জানিয়েছেন তার মেয়ে আদুরি খাতুন। তার মা রহিমা বেগম বাড়িতেই রয়েছেন বলে জানান তিনি। আদুরি মোবাইল ফোনে গণমাধ্যমে জানান, কে বলেছে মাকে খুঁজে পাওয়া যাচ্ছে না? মা, আমার জিম্মায় রয়েছেন, আমরা যে বাসায় থাকি সেই বাসাতেই আছে। সে তো মানুষ, সে কি ঘোরাফেরা করতে পারে না? মা খুলনায়ই আছে।

এর আগে সোমবার রহিমা খাতুনের মেয়ে মরিয়ম মান্নান জানান, রহিমা বেগম খুলনায় তার মেয়ে আদুরিসহ আরেক বোনকে নিয়ে থাকতেন। সেখান থেকে দুদিন আগে চলে গেছেন তিনি। বোন আদুরি ফোনে তাকে বিষয়টি জানিয়েছে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট রাত আনুমানিক ১০টার দিকে খুলনা মহানগরীর মহেশ্বরপাশার উত্তর বণিকপাড়ার নিজবাসা থেকে টিউবওয়েলে পানি আনতে গিয়ে নিখোঁজ হন রহিমা। পরে আর ঘরে ফেরেননি তিনি। অন্যদিকে স্বামী ও ভাড়াটিয়ারা নলকূপের পাশে তার ব্যবহৃত ওড়না, স্যান্ডেল ও বালতি দেখতে পান। এ সময় একই দিন রাতে মাকে খুঁজতে আশপাশসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন সন্তানরা।

অবশেষে টানা ২৮ দিন পর ২৪ সেপ্টেম্বর রাত ১১টায় দিকে রহিমা বেগমকে ফরিদপুর থেকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর পুলিশ সদস্যরা রহিমার কাছে বিভিন্ন বিষয়ে জানতে চাইলে তিনি কোনো জবাব দেননি। তবে যে বাড়িতে রহিমা বেগম অবস্থান করছিলেন সেই বাড়ির বাসিন্দারা পুলিশকে জানান, রহিমা তাদেরকে জানিয়েছেন কয়েক দিন চট্টগ্রাম ও মোকসেদপুরে ছিলেন। এরপর ১৭ আগস্ট রহিমা বেগম তাদের বাড়িতে আসেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *