বাংলাদেশ পরাজিত হবে শেখ হাসিনা পরাজিত হলে: কাদের

রাজনীতি led

নিউজ ডেষ্ক- এবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কখনো পরাজিত হবেন না, তিনি পরাজিত হলে বাংলাদেশ পরাজিত হবে। আজ সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনের লক্ষ্যে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের এক যৌথ সভায় তিনি এ কথা বলেন।

এ সময় জনগণের ভাগ্য উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বিএনপিসহ একটি চিহ্নিত মহলের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, তারা দেশ-বিদেশে শেখ হাসিনার উন্নয়ন, জনপ্রিয়তা ও সততার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

বিএনপি মহাসচিব পাকিস্তান আমলে ভালো ছিলেন বলে যে বক্তব্য দিয়েছেন তার প্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা পাকিস্তানপন্থীদের হাতে ক্ষমতা তুলে দিতে পারি না, এটাই আমাদের শপথ।

ওবায়দুল কাদের আরও বলেন, ১৯৭১ সালে পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করে বাংলাদেশ স্বাধীন হয়েছে, কাজেই মির্জা ফখরুল পাকিস্তানের পক্ষ নিলে তো আওয়ামী লীগের গাত্রদাহ হবেই। আওয়ামী লীগ কখনো আক্রমণকারীর ভূমিকায় নয়, আওয়ামী লীগ সংযমী তবে সতর্ক থাকবে বলেও জানান ওবায়দুল কাদের।

এ সময় দলের নেতাকর্মীদের হুঁশিয়ার করে দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কেউ যদি হামলা-মামলায় জড়িত হয় তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমের আচরণ নিয়ে প্রশ্ন তোলেন এবং তিনি এ বিষয়ে তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *