ফের হিরো আলমকে থানায় তলব

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- এবার সাংবাদিককে হুমকি দিয়ে বিপাকে পড়েছেন আলোচিত সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যক্তি আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। তাঁকে নন্দীগ্রাম থানায় তলব করা হলে তিনি হাজির হন। পুলিশ জানায়, একটি সাধারণ ডায়েরির (জিডি) পরিপ্রেক্ষিতে তদন্তের স্বার্থে তাঁকে থানায় তলব করা হয়।

এদিকে সংবাদ প্রকাশের জের ধরে নন্দীগ্রামের স্থানীয় এমদাদুল হক নামে এক সাংবাদিককে হুমকির ঘটনা তদন্তে আজ বুধবার বিকেলে থানায় হাজির হন হিরো আলম। থানায় উপস্থিত হয়ে সাংবাদিকের মিমাংসার প্রস্তাব দেন হিরো আলম। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার তাঁকে বলেন, ‘জিডি আদালতে পাঠানো হয়েছে। তদন্তের জন্য আপনাকে থানায় ডাকা হয়েছে, মিমাংসার জন্য নয়।’

জানা গেছে, হিরো আলম ও তাঁর সাবেক দ্বিতীয় স্ত্রী নুসরাত জাহান জিমুকে নিয়ে প্রতিবেদন করেন সাংবাদিক এমদাদুল হক। গত ২৭ জুলাই ওই সাংবাদিককে মুঠোফোনে হুমকি দেন হিরো আলম। হুমকির একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ৩০ জুলাই নন্দীগ্রাম থানায় জিডি করেন সাংবাদিক এমদাদুল।

এরপর থানায় এসে হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘সাংবাদিকেরা যা ইচ্ছে তাই করবে নাকি? আমার মন্তব্য না নিয়েই সংবাদ প্রকাশ করেছে। বকাবকি করে কি অন্যায় করেছি? আমার ফোন নম্বর ফেসবুকে দিয়ে সাংবাদিকেরা কি অপরাধ করেনি?’ এ সময় থানায় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান।

এ সময় জিডির তদন্তকারী কর্মকর্তা এটিএম রফিকুল ইসলাম বলেন, ‘মিমাংসা করতে নয়, সাংবাদিকের জিডির বিষয়ে তদন্তে হিরো আলমকে থানায় ডাকা হয়।’ জিডির বাদী সাংবাদিক এমদাদুল হক বলেন, ‘আমি জিডি করেছি, যা হবার আদালতে হবে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *