পাঁচ বাংলাদেশিকে দেখা যাবে এবারের আইপিএলে: দাবি ভারতীয় গণমাধ্যমের

খেলা led

নিউজ ডেষ্ক- জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বা আইপিএল, ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজি লীগ। এই লীগে যেমন আছে টাকার ঝনঝনানি তেমনই নিজেকে রাঙিয়ে তুলার সুযোগ। ভারতসহ সারা বিশ্বের ক্রিকেটারদের আইপিএলে খেলার ইচ্ছা থাকে মনে কোনে। কেউ সেই সুযোগ পান, আবার কেউ পান না৷ গত কয়েকবছর থেকে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান নিয়মিত মুখ হলেও সর্বশেষ আসরে সুযোগ পান নি সাকিবও।

তবে এবার ভারতীয় ক্রিকেটনির্ভর গণমাধ্যম ক্রিকট্র‍্যাকারের দাবি আসন্ন আইপিএলে সুযোগ পাবেন পাঁচ বাংলাদেশী ক্রিকেটার ক্রিকেটার। ভারতীয় সেই গণমাধ্যম বলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও বিভিন্ন ক্রিকেটারদের ব্যক্তিগত পারফর্মেন্সের উপর ভিত্তি করে আইপিএলে সুযোগ পেতে পারেন তাসকিন আহমেদ, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত ও অধিনায়ক সাকিব আল হাসান।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রায় ১৫ বছর পর মূল পর্বে জয় পেয়েছে বাংলাদেশ। এতে উঠে এসেছে কিছু ব্যক্তিগত পার্ফমেন্সেও। ভারতের বিপক্ষে দুর্দান্ত অর্ধশতক হাঁকিয়ে তাক লাগিয়েছেন লিটন দাস। প্রায় প্রতি ম্যাচেই প্রথম ওভারে ব্রেকথ্রু এনে দিচ্ছেন তাসকিন আহমেদ। পাশাপাশি করছেন কিপটে বোলিং। মোসাদ্দেক-আফিফরা ব্যাটে বলে দেখাচ্ছেন দুর্দান্ত ইনিংস।

অধিনায়ক সাকিব তো শুরু থেকেই দুর্দান্ত। আছে আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার অভিজ্ঞতাও। তবে সব কিছুই পরিষ্কার হবে আইপিএলের নিলামের দিনই। অতিদ্রুতই আয়োজিত হবে এই অনুষ্ঠান। সেখানেই জানা যাবে কোন কোন ক্রিকেটার সুযোগ পাচ্ছেন আগামি আসরে। তবে অনান্যবারের থেকে এবার ফ্রাঞ্চাইজিগুলো যে বাংলাদেশের ক্রিকেটারদের উপর দৃষ্টি রাখছেন তা তো বুঝাই যায়৷

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *