দ.আফ্রিকা থেকে আনা দুটি ট্রফি দেখে খুশিতে চুমু খেলেন তাসকিনের ছেলে

খেলা

নিউজ ডেষ্ক- এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং একটি টেস্ট ম্যাচ খেলে দেশে ফিরেছেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। এই সফর তাসকিন আহমেদের জন্য স্মরণীয় একটি সফর ছিল।

যেখানে প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে দেশের বাইরে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট খেতাব জয়লাভ করেছেন তাসকিন। ওয়ানডে সিরিজ নির্ধারনী ম্যাচে ৫ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট কে নির্বাচিত হন বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে গতিশীল এই বোলার।

দেশে ফিরে এই পুরস্কার ছেলে তাসফিন-এর হাতে তুলে দিয়েছেন তাসকিন। ট্রফি দুটি পেয়ে খুশিতে আত্মহারা তাসকিনের ছেলে। এদিকে একদিন না যেতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাসকিন একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে দুটি ট্রফিতে চুমু খাচ্ছে তাসফিন।

এর চেয়ে বড় আনন্দের মুহূর্ত তাসকিনের জন্য আর কী হতে পারে? এই ট্রফির জন্য কতই না পরিশ্রম করেছেন তাসকিন। এ ব্যাপারে তাসকিন বলেন, “অবশ্যই, এটা অন্যরকম একটা সিরিজ। সবসময় চেয়েছি বড় দলের বিপক্ষে জয়ের পেছনে নিজের ভূমিকা রাখতে। আল্লাহর অশেষ রহমতে এবার পেরেছি এবং জয়ও পেয়েছি। তো সামনে যাতে এরকম আরো বেশি সিরিজ জয় করতে পারি আমরা দলগতভাবে এবং আমার অবদান বেশি থাকে এটাই।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *