‘ঢোড়া সাপ’ থেকে মীর সাব্বিরকে সাবধান করলেন ওমর সানী

breaking subled বিনোদন

নিউজ ডেষ্ক- কয়েক দিন যাবৎ আলোচনায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। মিসেস বাংলাদেশের উপস্থাপিকা ইসরাত পায়েল মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তোলেন। এরপর থেকে মীর সাব্বির-পায়েলের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

মীর সাব্বিরের মতো একজন গুণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগে শোবিজের অনেকেই তার পক্ষে আওয়াজ তুলেছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন নব্বই দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী। শুক্রবার (১৮ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় মীর সাব্বিরের উদ্দেশে তিনি লিখেছেন, মীর সাব্বির আমার দেশি ছোট ভাই। তোমার কোনো দোষ নেই। তুমি ভাইরালের শিকার। ওমর সানী আরও লেখেন, ‘ঢোড়া সাপ থেকে সাবধান হই।’

গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তী সময়ে অভিযোগ তোলেন পায়েল।

এ অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *