জানা নেই সাফজয়ী নারী ফুটবলারদের অর্থ চুরির তথ্য: ক্রীড়া প্রতিমন্ত্রী

বাংলাদেশ breaking subled

নিউজ ডেষ্ক- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ থেকে অর্থ চুরির ঘটনা ঘটলে তা অত্যন্ত দুঃখজনক। তবে এ চুরির বিষয়ে কোনো তথ্য আমার জানা নেই। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সাভারের বিরুলিয়ার দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের টেবিল টেনিস ফাইনাল খেলা ও পদক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তাদের লাগেজ থেকে টাকা চুরির ঘটনা আমরা কেউ কখনো কামনা করি না। আর এ ধরনের ঘটনা যদি ঘটে থাকে, আমরা অবশ্যই দেখব। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরও বলেন, সাফজয়ী ফুটবলারদের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পক্ষ থেকে নতুন ঘর করে দেওয়া হবে। পাশাপাশি তাদের কোনো সমস্যা থাকলে সরকার পাশে থাকবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে কিছু বলতে হয় না। বলার আগেই দেশের বাইরে থেকেই নির্দেশ দিয়েছেন তিনি।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দেশে ফেরা বাংলাদেশ নারী ফুটবল দলের একাধিক খেলোয়াড়ের ব্যাগ থেকে টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনা ঘটেছে। এ ছাড়া কয়েকজনের লাগেজের তালা ভাঙা হয়েছে। ফাইনালে ২ গোল করা কৃষ্ণা ও সানজিদার একসঙ্গে প্রায় দেড় লাখ টাকা চুরি হয়েছে। আর শামসুন্নাহারের চুরি হয়েছে প্রায় ৪২ হাজার টাকা। এ ছাড়া আরও অনেকের ব্যাগ ও লাগেজ থেকে কিছু মূল্যবান জিনিস চুরি হয়েছে জানিয়েছেন বাংলাদেশ দলের ফুটবলার তহুরা খাতুন।

উল্লেখ্য, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) দশরথের রঙ্গশালায় ফাইনালে কৃষ্ণা রানী সরকারের দুই ও শামসুন্নাহার জুনিয়রের এক গোলে স্বাগতিক নেপালকে ৩-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। পুরো টুর্নামেন্টে ২৩ গোল করেছেন বাংলাদেশের মেয়েরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *