ছাদখোলা বাস প্রস্তুত চ্যাম্পিয়নদের বরণ করে নিতে

খেলা breaking subled

নিউজ ডেষ্ক- এবার নেপালের বিপক্ষে সাফ ফাইনালে জিতেছে বাংলাদেশ ফুটবল দল। ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে ইতিহাসের পাতায় নাম লিখেছেন বাংলাদেশের ফুটবলাররা। তাই সাফজয়ী সাবিনা-সানজিদা-কৃষ্ণাদের বরণ করে নিতে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বর্ণাঢ্য অভ্যর্থনা শুরু হবে বিমানবন্দর থেকেই। থাকবে আরও নানা আয়োজন।

আজ বুধবার ২১ সেপ্টেম্বর দুপুর ১টা ৫০ মিনিটে ঢাকা এসে পৌঁছাবে সাবিনা খাতুনের দল। এরই মধ্যে তাদের বরণ করে নিতে যৌথভাবে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়।

দেশে ফিরে ছাদখোলা বাসেই সংবর্ধনা পাবেন সাবিনারা। বিমানবন্দরে নারী ফুটবল দলকে অভ্যর্থনা জানাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারা। এদিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রস্তাবে বিআরটিসির একটি বাসের ছাদ খোলে প্রস্তুত হয়েছে। গতকাল রাতের মধ্যেই বাস পুরোপুরি প্রস্তুত হয়ে যায়। ফাইনালের আগে ছাদখোলা বাসের কথা উল্লেখ ছিল ফুটবলার সানজিদা আকতারের ভাইরাল হওয়া ফেসবুক পোস্টে।

এ নিয়ে তিনি লিখেছিলেন, ‘ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই।’

তিনি আরও লিখেছিলেন, ‘আমাদের এই সাফল্য হয়তো আরো নতুন কিছু সাবিনা, কৃষ্ণা, মারিয়া পেতে সাহায্য করবে। অনুজদের বন্ধুর এই রাস্তাটুকু কিছু হলেও সহজ করে দিয়ে যেতে চাই।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *