খবর আছে লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে: কাদের

রাজনীতি breaking subled

নিউজ ডেষ্ক- এবার লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে, সামনের দিনে ‘খবর আছে’ বলে বিএনপিকে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, হাঁটুভাঙ্গা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। তাদের আস্ফালন শুনছি। লাঠিবাজির জবাব দেবে আওয়ামী লীগ। এক মাস-দুই মাসের কর্মসূচি দেবেন দেন, মহাসমাবেশও করেন। কোনো সমস্যা নেই। কিন্তু, লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে, সামনের দিনে খবর আছে বিএনপির।

তিনি বলেন, আন্দোলন করুন, কিন্তু কোনো লাঠিবাজি চলবে না। রাজপথ কারো পৈতৃক সম্পত্তি নয়। জনগণের জন্য রাস্তায় নামবো আমরাও। অপেক্ষায় আছি; দেখছি। ২২ দলের জগাখিচুড়ি নিয়ে আন্দোলনে নামছে তারা। আজ বুধবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের অভিযোগ করে বলেন, বিএনপি ইচ্ছাকৃতভাবে সংঘাতে জড়ানোর জন্য, পুলিশ ও আওয়ামী লীগকে উস্কানি দিচ্ছে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বর্তমানের যে সংকট, সেটা শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বে। আমরা এ বিষয়ে সংশ্লিষ্ট না হয়েও ভুগছি। এই সরকার বিদ্যুৎ দিয়েছে, খাম্বা দেয়নি। অথচ তারাই আজ রাস্তায় লাফাচ্ছে।

এ সময় তিনি মার্কিন রাষ্ট্রদূতকে উদ্দেশ্য করে বলেন, ঢাকা মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে বলবো, তার উত্তরসূরি জেমস এফ মরিয়ার্টির বক্তব্য শোনেন। আমেরিকার নোটে আছে, তারেক কী করেছে। তার কী চরিত্র। সব ওখানে আছে।

কাদের বলেন, শেখ হাসিনার লক্ষ্য জয়কে সঙ্গে নিয়ে ডিজিটাল বাংলাদেশ বানানো। সেটা তিনি বাস্তবায়ন করেছেন। এবারের লক্ষ্য, বাংলাদেশকে স্মার্ট বানানো। যত বাধা-প্রতিবন্ধকতা আসুক। শেখ হাসিনা নির্ভীক চিত্তে এগিয়ে যাবেন। তিনি কারও পরোয়া করেন না। ভোটে শেখ হাসিনার সঙ্গে পেরে উঠবে না বলেই, তাকে হত্যার ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে। সব পরিষ্কার হয় যাবে। জনগণ কাকে চায়। নির্বাচনেই সব জনসমর্থন প্রমাণ হয়ে যাবে। অনেক প্রপাগান্ডা, মিথ্যাচার হবে সামনের দিনগুলোতেও। শেখ হাসিনার ওপর আস্থা রাখুন; নিশ্চয়ই তিনি আপনাদের প্রতিফলন দেবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *