কিডনি বেচতে চাওয়া যুবকের পাশে জায়েদ খান

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- শেরপুরের যুবক মেহেদী হাসান।রাধানী ঢাকা ও গাজীপুর চৌরাস্তা এলাকায় অলিতে গলিতে পোস্টার লাগাচ্ছেন। একটু কাছে গিয়ে দেখা যায়, তিনি মায়ের চিকিৎসার জন্য নিজের কিডনি বিক্রির পোস্টার লাগিয়েছেন। এ সংক্রান্ত একটি সংবাদ দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হওয়ার পর মেহেদী সাহায্য করতে অনেকেই এগিয়ে আসেন।

এবার মেহেদীর মায়েল চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান।আজ শনিবার (২২ অক্টোবর) দুপুরের দিকে জায়েন খান তার ভেরিফায়েড পেইজে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, আমার মা নেই শুনে মেহেদীর মা বলল, তুমি আমার এক সন্তান। তার পাশে দাঁড়িয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি! মায়ের চিকিৎসায় কোনো সমস্যা হবে না। ভালো থাকুক পৃথিবীর সকল মা।

মেহেদী ও তার মায়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে জায়েদ খান। মেহেদীর মায়ের চিকিৎসার জন্য তার কিডনি বিক্রি করতে হবে না। যতটুকু পেরেছি সহযোগিতা করছি। এসময় জায়েদ খান টিভি প্রতিবেদক রাশেদ আনিসকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি গণমাধ্যমকে বলেন ‘ছেলেটির এই নিউজটা যতবার দেখেছি ততবার চোখের পানি ঝরেছে। মা হারানোর কষ্ট আমি বুঝি। ধন্যবাদ রাশেদ, এমন মানবিক প্রতিবেদন তুলে ধরার জন্য।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *