একটা ফুল প্যাকেজ শাকিব খান: পূজা চেরি

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- অবশেষে মুখ খুলেছেন পূজা চেরি। শাকিব খান ও বুবলির ইস্যুতে সম্প্রতি নাম জড়িয়েছিল তারও। তবে এ সম্পর্কে পূজার কোনো মন্তব্য না আসায় ভক্ত মহলে ছড়িয়ে পড়ছিল নানা কথা। অবশেষে শাকিব খান ইস্যুতে মুখ খুলেছেন অভিনেত্রী। শাকিব খান ও বুবলির সন্তানের পরিচয় সামনে এসেছিল কিছুদিন আগেই। এরপরই গোটা ইন্ডাস্ট্রিতেই রীতিমতো ঝড় ওঠে।

এরই মধ্যে শাকিব খানের সাথে সম্প্রতি একটি ছবির শ্যুটিংয়ের জন্য পূজার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা চলছে, এমন খবর ছড়িয়ে পড়তে অভিনেতার সাথে পূজার নাম জড়িয়ে বিভিন্ন তথ্য ভেসে আসতে থাকে। তবে এ নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন পূজা। তার মৌনতার সুযোগে আরও ডালপালা মেলে জল্পনা ও গুজব। তাই কেনো এতোদিন তিনি চুপ ছিলেন সে প্রশ্নের উত্তর অভিনেত্রী জানিয়েছেন নিজেই।

এ বিষয়ে পূজা বলেন, আমি ভেবেছিলাম যেহেতু এটা মিথ্যা একটা নিউজ, ১-২ ঘণ্টা পরই মানুষ বুঝে যাবে যে এটা একটা ফেক। এ জন্য এ নিয়ে আমি কিছু বলিনি, চুপ ছিলাম। এখন দেখছি চুপ থাকার কারণে বিষয়টা আরও বেশি নোংরা হয়ে যাচ্ছে। আক্ষেপ জানিয়ে পূজা চেরি বলেন, বুবলি আপুর সাথে আমার দুইদিন দেখা হয়েছে, হাই হ্যালো হয়েছে। মনে হয়েছে যে উনি অনেক ভালো, অনেক পজেটিভ। আর অপু দিদির সাথে খুব ভালো সম্পর্ক। আমার কাছে মনে হয়েছে তারা দুজনই ভালো। তাদের সাথে আমাকে জড়িয়ে বাজে কোনো মন্তব্য করার কোনো কারণ আমি দেখছি না।

পূজা আরও বলেন, আপনারা তো কখনো আমাকে দেখেননি। আগে দেখুন, তারপর বলুন কোনটা ভালো বা কোনটা খারাপ। না দেখে বলাটা উচিত না। আমার ব্যক্তিগত জীবনে আমি অনেক কিছুই করতে পারি। সেটা আমি অবশ্যই পেশাগত জায়গায় বলবো না। কিন্তু এখন সবাইকে বলতে চাই, সত্যিটা জানার চেষ্টা করুন। প্রমাণ বের করার চেষ্টা করুন, তারপর বলুন।

এ সময় শাকিব খানের প্রসঙ্গে পূজা বলেন, তিনি একজন খুব ভালো অভিনেতা, তিনি তো সুপারস্টার। সবকিছু মিলিয়ে তিনি একটা ফুল প্যাকেজ। তিনি ইন্ডাস্ট্রির নায়ক, আমিও একজন নায়িকা। সব মিলিয়ে যদি ভালো মনে হয় আর দর্শকরাও যদি চায়, তাহলে অবশ্যই তার সাথে আমি কাজ করবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *