উইকেট পায়নি, তবু দিল্লির বিজয়ের কেক কাটলেন মুস্তাফিজ

খেলা

নিউজ ডেষ্ক- জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের এবারের আসরে প্লেয়ার ড্রাফটে প্রথমে মুস্তাফিজুর রহমানকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোন ফ্র্যাঞ্চাইজি। ডাক বন্ধ হওয়ার ঠিক আগের মুহূর্তে দিল্লি ক্যাপিটালস প্রথম ডাকেই মুস্তাফিজুর রহমানকে দলে নিয়েছিল।

এমনকি মুস্তাফিজকে নিয়ে কাড়াকাড়ি করেনি কোন ফ্র্যাঞ্চাইজি। সস্তায় মোস্তাফিজুর রহমানকে পেয়ে বেশ খুশী হয়েছিল দিল্লি ক্যাপিটালস।যদিও তখন ধারণা হচ্ছিল এমনিতেই মোস্তাফিজুর রহমানকে দলে নিয়েছে দিল্লি। কারণ ইতিমধ্যেই তাদের দলে নিয়েছে বেশ কয়েকজন তারকা ফাস্ট বোলারকে।

আগে থেকে দিল্লির দলে ছিল অ্যানরিচ নর্টজে। এছাড়াও ভারতের বর্তমান সময়ের অন্যতম সেরা ২ ফাস্ট বোলার খলিল আহমেদ এবং শার্দুল ঠাকুরকে দলে টেনেছিল তারা। এছাড়াও তারা দলে নেয় অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শকে। যে কারণে মুস্তাফিজের একাদশে অনিশ্চিত ছিল। কিন্তু দিল্লিতে দ্বিতীয় ম্যাচ থেকেই একাদশে রয়েছেন মোস্তাফিজুর রহমান।

এখন পর্যন্ত তিন ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন তিনি। বিশেষ করে নিজেদের শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন মুস্তাফিজ। উইকেট না পেলেও এই ম্যাচে চার ওভার বোলিং করে মাত্র ২১ দিয়েছিলেন তিনি। এর মধ্যে প্রথম দুই ওভারে দিয়েছিলেন মাত্র ৫ রান। যে কারণে চাপে পড়ে কলকাতা নাইট রাইডার্স। তাইতো ম্যাচে জয়ের পর মুস্তাফিজ ম্যান অফ দ্যা ম্যাচ না হলেও তাকে দিয়েই ম্যাচে জয়ের কেটে কাটিয়েছে দিল্লি ক্যাপিটালস। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ছবি দিয়েছে দিল্লি ক্যাপিটালস এবং মুস্তাফিজুর রহমান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *