আমার হেব্বি লাগে সিয়ামকে: পরীমণি

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- আজ বৃহস্পতিবার ১৩ অক্টোবর বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেন নায়িকা পরীমণি। সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট্য উল্লেখ করে এ অভিনেত্রী লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে (পাশে লাভ ইমোজি জুড়ে দেন)।’ হঠাৎ পরীমণি কর্তৃক সিয়ামকে ‘ভালো ছেলে’র চারিত্রিক সনদ দেওয়ার কারণ কী?

এদিকে মিডিয়াপাড়ার অনেকেই নেপথ্যের গল্পটা খুঁজতে মাঠে নেমে পড়লেন। পেলেন কিছু সাম্প্রতিক ঘটনাও। যার মধ্যে ঘুরেফিরে উঠে এসেছে গত মঙ্গলবার ১১ অক্টোবর আয়োজিত ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলন। যে মঞ্চে হাজির ছিলেন সিনেমার দুই নায়ক সিয়াম আহমেদ, শরিফুল রাজ ও নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম।

তবে অনেকের মতে, মূলত এই মঞ্চটিকে ঘিরেই পরীমণি এমন প্রতিক্রিয়া দিলেন। কারণ, এদিন মঞ্চে অনেকটা সময় মিমের হাত ধরে দাঁড়িয়ে ছিলেন পরীর বর রাজ। যেখানে সিয়ামের হাত ছিল খালি। যদিও পরী ‘দামাল’ মঞ্চের ঘটনাকে নেপথ্যের কারণ মানছেন না। বরং তিনি বাস্তবের সিয়ামের চরিত্রটাকেই ইঙ্গিত করেছেন বলে গণমাধ্যমকে জানান।

সম্প্রতি চিত্রনায়ক সিয়াম আহমেদ ও শরীফুল রাজ দুজন মিলে তাদের ছেলেদের জন্য একটি স্পোর্টস ক্লাব গড়ার পরিকল্পনার কথা জানান। এবার রাজের স্ত্রী পরীমণি সিয়ামকে দিলেন ‘ভালো ছেলে’র সনদ। সিনেমার বাইরেও যে তাদের ব্যক্তিগত ও পারিবারিকভাবে ভালো সম্পর্ক রয়েছে সেটা সুস্পষ্ট।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *