আমার পোশাক বিক্রি করব এবং মানুষকে সস্তায় গমের আটা সরবরাহ করব: পাক প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক

নিউজ ডেষ্ক- পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ দেশটির খাইবার পাখতুনখোয়ার মুখ্যমন্ত্রী মাহমুদ খানকে আল্টিমেটাম দিয়ে বলেছেন,

যদি আগামী ২৪ ঘণ্টার মধ্যে ১০ কেজি গমের আটার প্যাকেটের দাম ৪০০ টাকায় না নামিয়ে দেয়া হয় তবে তিনি তার জামা-কাপড় বিক্রি করবেন এবং স্বয়ং জনগণকে সস্তায় আটা সরবরাহ করবেন। খবর দ্য ডনের।

গতকাল রবিবার ২৯ মে ঠাকারা স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেওয়ার সময় প্রধানমন্ত্রী বলেন, আমি আমার কথা পুনরায় বলছি, আমি আমার পোশাক বিক্রি করব এবং মানুষকে সস্তায় গমের আটা সরবরাহ করব।

এসময় জনসভায় রাজনৈতিক উত্তাপ প্রতিধ্বনিত হয় প্রধানমন্ত্রীর ভাষণে। তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে লক্ষ্য করে বলেন, ইমরান খান দেশকে সর্বকালের সর্বোচ্চ মূল্যস্ফীতি এবং বেকারত্ব উপহার দিয়েছেন।

প্রধানমন্ত্রী শরীফ, ইমরান খানের নেতৃত্বাধীন সরকারের নিন্দা করে বলেন, তিনি ৫ মিলিয়ন বাড়ি এবং ১০ মিলিয়ন চাকরি দেয়ার প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়েছেন এবং দেশকে অর্থনৈতিক সংকটের দিকে ঠেলে দিয়েছেন।

এসময় নিজের জীবন উৎসর্গ করে দেশকে সমৃদ্ধি ও উন্নয়নের পথে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয়ের কথাও জানান পাকিস্তানের প্রধানমন্ত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *