আমার এনার্জি, প্রতিদিন ২-৩ কিলো গালাগালি খাই: মোদি

আন্তর্জাতিক breaking subled

নিউজ ডেষ্ক- এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তেলঙ্গানায় গিয়ে এক জনসভায় বলেন, গালিগালাজই আমার এনার্জি। রোজ ২-৩ কিলো গালাগালি খায়, এটাই আমার এনার্জি। আপনারা মোদিকে গাল দিন, বিজেপিকেও গাল দিন, কিন্তু যদি তেলঙ্গানার মানুষকে গালাগালি করেন তাহলে আপনাকে অনেক মূল্য চোকাতে হবে!

তিনি এক সভায় বক্তৃতা করতে গিয়ে বলেছেন, লোকে আমায় জিজ্ঞাসা করেন, আপনার এত এনার্জি কী ভাবে? আমি বলি, আমি ক্লান্ত হই না, কেননা, প্রতিদিন আমাকে ২-৩ কিলোগ্রাম করে গালাগালি খেতে হয়; আর ভগবানের আশীর্বাদে ওই গালাগালিই আমার ভিতরে পুষ্টির সঞ্চার করে।

এ সময় তেলঙ্গানার প্রশংসা করে নরেন্দ্র মোদি বলেছেন, তেলঙ্গানা হল তথ্যপ্রযুক্তির জায়গা। অথচ এরকম আধুনিক এক শহরে যে কুসংস্কারের এতো প্রভাব থাকতে পারে, সেটা খুব দুঃখজনক। যদি তেলঙ্গানাকে আরও এগিয়ে যেতে হয়, যদি তাকে আরও উন্নতি করতে হয় তবে তাকে সমস্ত কুসংস্কার থেকে মুক্ত হতে হবে।

তিনি আরও বলেছেন, বিরোধীরা কোয়ালিশন সরকার গড়ে সমস্ত দুর্নীতির তদন্ত আড়াল করতে চাইছে। মোদি মনে করিয়ে দেন, তার সরকার যে ডিজিটাল ট্রানজ্যাকশন শুরু করেছে এর ফলে আর্থিক দুর্নীতি অনেক কম হয়ে গিয়েছে। কেননা অনলাইনে টাকা দেওয়া-নেওয়া হলে সরকারের সঙ্গে জনসাধারণের সরাসরি যোগাযোগ হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *