অনেক সুখী মনে হচ্ছে নিজেকে আজ: আসিফ

বিনোদন breaking subled

নিউজ ডেষ্ক- বাগদান সারলেন সংগীতশিল্পী আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ। কনের নাম ইসমত শেহরীন ঈশিতা। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন আসিফ আকবর নিজেই।

এ নিয়ে আজ সকালে ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন আসিফ আকবর। তাতে এই শিল্পী বলেন—‘আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে গোপলগঞ্জের কাশিয়ানীতে। আমার বেয়াই ইমতিয়াজ হোসেন সাহেবের কনিষ্ঠ কন্যা ইসমত শেহরীন ঈশিতা, শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে। একটা আদুরে পরিণয়ের দ্বারপ্রান্তে দুই পরিবারের আবেগ, এর চেয়ে খুশির খবর আর হতেই পারে না। চমৎকার হাসিখুশি, সুখী একটি একান্নবর্তী পরিবারের সাথে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম।’

পছন্দের মেয়েকে পুত্রবধূ হিসেবে পেয়ে দারুণ খুশি আসিফ। তা উল্লেখ করে তিনি বলেন— জীবন সংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি জব করছে। ঈশিতাকে ছোট্টবেলা থেকে চিনি। লক্ষ্মী মেয়েটাকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছি। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে।

আগামী মাসে ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ বিষয়ে আসিফ বলেন, অক্টোবরের প্রথম সপ্তাহে বিয়ের যাবতীয় উৎসব হবে। হাতে একদম সময় নেই। দশদিনের জন্য নিজের কাজ থেকে ছুটি নিলাম। প্লিজ, পেমেন্ট দেওয়া ব্যতীত এই সময়ে কেউ কাজের জন্য আদেশ দেবেন না।

ছেলে ও পুত্রবধূর জন্য দোয়া চেয়ে আসিফ বলেন, সবার দোয়া চাই আমার সত্য, সরল, সহজ ছেলে রণ আর আদরের বৌ’মা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারো মেয়ের বাবা হয়েছি। স্বার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *