হদিস মিলছে না মাহিয়া মাহির

বিনোদন

নিউজ ডেষ্ক- সরকারের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়া নিয়ে আলোচনায় থাকা চিত্রনায়িকা মাহিয়া মাহি ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন বলে নিশ্চিত করেন তার ঘনিষ্ঠ একজন নির্মাতা। কিন্তু কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না মাহির। এমনকি কারও ফোনও ধরছেন না তিনি।

বিয়ের এক মাস পরই স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালনের জন্য দেশ ছাড়েন ঢাকাই সিনেমার এই নায়িকা। তিনি সৌদিতে থাকা অবস্থায় সম্প্রতি সরকারের একজন প্রতিমন্ত্রীর সঙ্গে তার কথোপকথনের একটি অডিও ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যা নিয়ে দেশে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়। এরপর মক্কা থেকে একটি ভিডিও বার্তাও পাঠান মাহি। পরেই আবার ফেসবুক একটি স্ট্যাটাস দিয়ে দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার কথা বলেন এই নায়িকা।

জানা যায়, মাহি যখন সৌদি আরব অবস্থান করেন তখন তার কিছু সিনেমার শুটিং চলছিল। তিনি নির্মাতাদের আগেই জানিয়েছিলেন ডিসেম্বরের প্রথম সপ্তাহেই দেশে ফিরে আবারো অংশ নেবেন শুটিংয়ে। কিন্তু তিনি দেশে ফিরলেও নির্মাতারা তাকে খুঁজে পাচ্ছেন না।

দেশে ফেরার পর মাহিকে কোথাও দেখা না গেলেও ফেসবুকে ঠীকই সরব দেখা গেছে তাকে। গত দুদিন ধরে একাধিক স্ট্যাটাসও দিতেও দেখা যায় তাকে। সবশেষ হাতে চুড়ি পরা এবং চুড়ির কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন- দু’চোখের সীমানা যত বড়, জানি জুড়ে আছি আমি বেশি তারও’। গত দুদিন ধরে তার ব্যক্তিগত মুঠোফোনটিও চালু ছিলো। কিন্তু মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন নির্মাতারা। এমনকি সাংবাদিকদের ফোনও ধরছেন না তিনি।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে মাহির ঘনিষ্ঠ এক নির্মাতা জানান, “মাহি বর্তমানে দেশেই রয়েছেন। গত ১৩ তারিখ মাহির সঙ্গে তার ফেসবুক মেসেঞ্জারে কথা হয়। উত্তরে মাহি জানান, তিনি দেশে ফিরেছেন। কিন্তু কথা বলার জন্য নির্মাতা তাকে ফোন দিলে তিনি ফোন ধরেননি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *