স্বতন্ত্র প্রার্থীকে পোস্টার লাগাতে দেবেন না নৌকার প্রার্থী, প্রকাশ্যে ঘোষণা

বাংলাদেশ

নিউজ ডেষ্ক- পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীকে কোনো ধরনের প্রচারণা চালাতে দেবেন না বলে হুমকি দিয়েছেন আ. লীগ মনোনীত নৌকার প্রার্থী নূরুল হক আকন্দ। এমনকি স্বতন্ত্র প্রার্থীর কোনো পোস্টারও লাগাতে দেওয়া হবে না বলে প্রকাশ্যে ঘোষণা দিয়ে রাখেন। গতকাল (সোমবার) বিকেলে ওই ইউনিয়নের লোহাগাছিয়া বাজারে এক পথসভায় এই ঘোষণা দেন নূরুল হক আকন্দ।

কর্মী-সমর্থকদের উদ্দেশে নূরুল হক আকন্দ বলেন, “আজকে যারা বিএনপির নামধারী যারা স্বতন্ত্র প্রার্থী বিভিন্ন এলাকায় এলাকায় গণসংযোগ করার চেষ্টা করছে, এই প্রহলাদপুরের (ইউনিয়ন) ২৭টি গ্রামের কোথাও তাঁকে (স্বতন্ত্র প্রার্থী) নির্বাচনী কার্যক্রম পরিচালনা করার কোনো সুযোগ দেওয়া হবে না। আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন। এবং ইভেন (এমনকি) স্বতন্ত্র প্রার্থীর কোনো পোস্টার এখানে লাগাতে দেওয়া যাবে না। সে যেখানে পোস্টার লাগানো হয়, আপনারা প্রতিরোধ না করলে আমাকে অবশ্যই জানাবেন। আমি প্রার্থী, আমি আমার জীবনযুদ্ধ, আমি এই জীবনকে বাজি রেখে… দাঁত ভেঙে দেওয়ার জন্য আমি সবসময় আপনাদের পাশে থেকে কাজ করে যাব, এই হলো আমাদের প্রত্যাশ্যা।’

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর এমন বক্তব্যের দেড় মিনিটের একটি ভিডিও মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করছেন আবু সাঈদ আকন্দ।

আর এ ঘটনার পর আবু সাঈদ আকন্দ প্রচারণায় নিরাপত্তাসহ ইউনিয়নজুড়ে আইন-শৃঙ্খলা ব্যবস্থা জোরদার করার দাবি জানিয়ে আজ (মঙ্গলবার) জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন।

নিজের দেওয়া বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক আকন্দ বলেন, “এটা আমার আবেগের কারণে হয়ে গেছে। ভুলে বলে ফেলেছি। আসলে এমনটি আমার বলার কথা ছিল না।”

যোগাযোগ করা হলে উপজেলা নির্বাচন কর্মকর্তা আল নোমান বলেন,“ওই বক্তব্য দেওয়ায় নূরুল হক আকন্দের কাছে জবাব চেয়ে চিঠি দেওয়া হয়েছে।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *