যে কারণে গ্রেপ্তার হলেন অভিনেত্রী সায়নী ঘোষ

Uncategorized

নিউজ ডেষ্ক- অবশেষে গ্রেপ্তার হলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ। আজ রোববার পূর্ব আগরতলা থানায় বসিয়ে জিজ্ঞাসাবাদের পর বিকেলে গ্রেপ্তার করা হয় জনপ্রিয় এই অভিনেত্রী।

সায়নী ঘোষের বিরুদ্ধে অভিযোগটি হলো, গাড়ি চাপা দিয়ে একজনকে খুনের চেষ্টা করেছিলেন তিনি। জামিন অযোগ্য ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানা যায়। যদিও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেন, রাজনৈতিক নির্দেশেই তাকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে জানানো হয়, ঘটনার সূত্রপাত হয় শনিবার রাতে। অভিযোগ, ভোটের প্রচার শেষে ফেরার পথে চৌমুহনীতে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার উদ্দেশে সায়নী ‘খেলা হবে’ স্লোগান দেন, এসময় মুখ্যমন্ত্রীর উদ্দেশে কটূক্তি করে মন্তব্যও করেন বলেও জানা যায়। পাশাপাশি তার গাড়ি দিয়ে একজনকে চাপা দেয় বলেও অভিযোগ ওঠে। পরবর্তীতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর রাতেই সায়নীকে গ্রেপ্তারের জন্য পুলিশ উপস্থিত হয় পোলো হোটেলে। আর সেই হোটেলেই ছিলেন সায়নীসহ তৃণমূল নেতৃত্ব। এরপর রাতেই পুলিশের কাছে আইনি নোটিশ দাবি করেন তৃণমূল নেতারা। এমনকি সায়নীকে থানায় নিয়ে যেতে বাধা দেন কুণাল ঘোষ।

আজ (রোববার) সকালে আগরতলা পূর্ব থানায় নিজেই যান সায়নী। তার সঙ্গে ছিলেন কুণাল ঘোষ, সুস্মিতা দেব। থানায় সারা দিন জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এর পর বিকেলে আগরতলা পূর্ব থানার পুলিশ সায়নী ঘোষকে গ্রেপ্তার করে।

এর আগে আজ (রোববার) সকালে হোটেলে হানা দেয় স্থানীয় পুলিশ।

তাদের অভিযোগ, সায়নীর গাড়ি একজনকে ধাক্কা মেরেছে। আহত হয়েছেন তিনি। তাই সায়নীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যেতে হবে। এই নিয়েই শুরু হয় বিবাদ। রুখে দাঁড়ান কুণাল ঘোষ। সায়নীকে আটক করার জন্য আইনি নোটিস কোথায়? প্রশ্ন তার।

তার দাবি, বিজেপি ভয় পেয়েছে। তাই বারবার পুলিশ পাঠাচ্ছে। পুলিশকে হাতের মুঠোয় নিয়ে রাজনীতি করতে চাইছে তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *