“যারা নৌকার দল করে সব রাজাকারের বাচ্চা” আ.লীগ নেতার ফোনালাপ ফাঁস

বাংলাদেশ

নিউজ ডেষ্ক- “যারা নৌকার দল করে সব রাজাকারের বাচ্চা। কি করবেন যে দেশে টাকা দিলে সহজেই নমিনেশন পাওয়া যায়, যে দেশে টাকা দিলে মন্ত্রিত্ব পাওয়া যায়, যে দেশে টাকা দিলে সব আকাম-কুকাম চলে”- এমনই একটি কথোপকথনের অডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই অডিও ক্লিপটি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার এবং বিএনপি দলীয় দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীন এই দুজনের বলে জানা গেছে।

ফাঁস হওয়া অডিও ক্লিপে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বিএনপির সাবেক উপজেলা চেয়ারম্যান রহুল আমীনকে বলেন, “যারা নৌকার দল করে সব রাজাকারের বাচ্চা। কি করবেন? যে দেশে টাকা দিলে নমিনেশন সহজেই পাওয়া যায়, যে দেশে টাকা দিলে মন্ত্রিত্ব পাওয়া যায়, যে দেশে টাকা দিলে সব আকাম-কুকাম চলে। আপনারা বিরোধী দল (বিএনপি) শক্ত না, মামলা-হামলার ভয়ে আপনারা কেউই মাঠে নামেন না, একচেটিয়া কি একটা দেশ চলতে পারে? বিরোধী দল সবসময় স্ট্রং থাকতে হয়, আপনারা (বিএনপি) যদি সুযোগ দেন তাহলে তো অপকর্ম বাড়তে থাকবে, যা ইচ্ছা তা-ই হবে, আর দেশের এই অধঃপতনের জন্য দায়ী হলো আপনাদের বিরোধী দল। ”

এসময় তিনি আরও বলেন, “আপনারা দেবিদ্বারে কই? কোনো বিএনপি নেতা-কর্মী মাঠে বের হতে পেরেছে? মাঠে নেমে মিছিল মিটিং করেন আমি আপনাদেরকে সেই সুযোগ করে দেই অসুবিধা কি, আমি (বিএনপির সাবেক এমপি মঞ্জুরুল আহসান মুন্সি) মঞ্জু ভাইকে অনেকবার বলেছি, দেশে যান আন্দোলন করেন। তাহলে বুঝবো আপনারা রাজনীতি করেন, আপনারা তো সময় হলে একটু ই করেন, এগুলো করলে হবে না, রাজনীতি করতে হলে সামনে থেকে নেতৃত্ব দিতে হবে, নেতৃত্ব দিতে হলে আন্দোলন সংগ্রাম করতে হবে।”

আর এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন বলেন, “রোশন আলী মাস্টারের ভাইরাল হওয়া অডিও শুনে আমি নিজেই হতবাক হয়েছি, ওনার মতো একজন দায়িত্বশীল নেতার মুখে এমন আপত্তিকর কথা শুনে আমি সত্যিই কষ্ট পেয়েছি। একজন সিনিয়র নেতার পক্ষে এ ধরনের কথাবার্তা বলা মোটেও মানায় না।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *