মার্কিন মুলুকে প্রথম ভ্রমণে মার্কিন নায়িকা পেলেন শাকিব

বিনোদন

নিউজ ডেষ্ক- মার্কিন মুলুকে এটাই শাকিব খানের প্রথম ভ্রমণ। আর সেখানেই পেলেন মার্কিন নায়িকা। অনেকেরই জানা হয়ে গেছে, যুক্তরাষ্ট্রে বসেই ছবি প্রযোজনা করছেন ঢাকাই ছবির শীর্ষ এ তারকা।

নাম ‌‘রাজকুমার’। আর সে সিনেমারই নায়িকা ঘোষণা হলো বাংলাদেশ সময় আজ (২৯ মার্চ) ভোরে। নিউ ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে মহরত অনুষ্ঠানের মধ্যে দিয়ে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগতা কোর্টনি কফিকে। সেই সঙ্গে উন্মোচন করা হয় ছবিটির প্রথম মোশন পোস্টার।

শাকিব জানান, কোর্টনি কফির জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। টানা কয়েকটি ধাপ পার করে ছবিটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছে এই নায়কের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ।

তিনি বলেন, ‘কোর্টনি কফির সঙ্গে আগে কোনও পরিচয় ছিল না। নায়িকা খোঁজার দায়িত্ব আমরা পেশাদার একটি এজেন্সিকে দিয়েছিলাম। তারা ৮৭ জনের একটা তালিকা আমাদের প্রথমে দেয়। এরপর কয়েকটি ধাপ পেরিয়ে সেরা তিন জন নির্বাচিত হয়। শেষ পর্যন্ত কোর্টনি কফিই আমাদের সঙ্গে আছেন।’

কোর্টনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারে। এছাড়া একটি শর্ট ফিল্মে তিনি অভিনয় করেছেন।

এদিকে, ছবিটির বিষয়ে মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘এখন দেখা যাচ্ছে আমাদের দেশে হল সংখ্যা কমে গেছে। কিন্তু বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড়শ’ হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো।’ জানানো যায়, আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে ছবিটির শুটিং শুরু হবে। নিউ ইয়র্ক, মায়ামি বিচ ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *