বিএনপির জন্য সহজ নয় আওয়ামী লীগকে মোকাবিলা করা: রুমিন ফারহানা

রাজনীতি breaking subled

নিউজ ডেষ্ক- বর্তমান আওয়ামী লীগের মতো একটি দলকে মোকাবিলা করা বিএনপির জন্য সহজ নয় বলে মন্তব্য করেছন, বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। গত ১৩ বছরে এটিই প্রমাণিত হয়েছে।জবাবদিহীতামূলক রাষ্ট্র গঠনে অবাধ নিরপেক্ষ নির্বাচনোত্তর একটি জাতীয় সরকার এবং দ্বিকক্ষবিশিষ্ট সংসদ’ শিরোনামে সিলেটে সুধিজনদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব বলেন।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের একটি হোটেলে বিএনপির কেন্দ্রীয় মিডিয়া সেল এই সভার আয়োজন করে। মতবিনিময় সভার মূল প্রবন্ধ উপস্থাপন করেন কেন্দ্রীয় মিডিয়া সেলের সদস্য সচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী।

জাতীয় সরকার ও দ্বিকক্ষবিশিষ্ট সংসদ গঠনের বিষয়টিকে স্বাগত জানিয়ে মতবিনিময় সভায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, নাগরিক প্রতিনিধি, বিভিন্ন পেশাজীবী সংগঠন ও বিএনপির স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। তারা বলেন, সুসংগঠিত, স্বচ্ছ ও জবাবদিহিমূলক নেতৃত্ব আগে ঠিক করতে হবে।

এসময় বিএনপি নেতারা আস্বস্ত করেন, আগামী নির্বাচনে যারা বিএনপির সঙ্গে জোটে থাকবেন তাদের কেউ যদি ভোটে না জিতেন তবুও সরকারে তাদের অংশগ্রহণ থাকবে। জয়ী-বিজয়ী সব দলকে নিয়েই জাতীয় সরকার গঠন করার প্রতিশ্রুতি দেন বিএনপি নেতারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *