বিএনপির আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে ওঠার মতো: কাদের

রাজনীতি সর্বশেষ খবর

নিউজ ডেস্ক: বিএনপির আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে ওঠার অংকের মতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এমন মন্তব্য করে তিনি বলেন, একযুগের বেশি সময় ধরে বিএনপির মুখে আন্দোলনের কথা শুনে আসছে দেশের মানুষ, কিন্তু আন্দোলন আর দেখে না জনগণ। ।

সোমবার (১৫ নভেম্বর) বাসভবনে ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, একযুগের বেশি সময় ধরে বিএনপির মুখে আন্দোলনের কথা শুনে আসছে দেশের মানুষ, কিন্তু আন্দোলন আর দেখে না জনগণ। বিএনপির আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে ওঠার অংকের মতো।

কাদের বলেন, বিএনপি নেতারা একদিকে নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দেয়, অন্যদিকে বলে স্বতন্ত্রপ্রার্থী হলে আপত্তি নেই। তাদের এ দ্বৈতনীতি বা দ্বিচারিতার রাজনীতি দেশের গণতন্ত্রের অগ্রযাত্রায় অন্যতম প্রধান বাধা। সরকার এবং দেশের যে কোনো ভালো কাজকে বিতর্কিত করাই বিএনপির কাজ।

তিনি বলেন, মরণঘাতী কর্মসূচি সরকার নয়, বিএনপিই পালন করছে। বিএনপি ভাস্কর্য নিয়ে হেফাজতি সন্ত্রাসের মূল কুশীলব ছিল। দেশে সাম্প্রদায়িক অপশক্তিকে উস্কানি ও পৃষ্ঠপোষকতা দিয়ে বিএনপিই তাদের পুনর্বাসন করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আগুন-সন্ত্রাসের মতো মরণঘাতি কর্মসূচির জনক। দেশের মানুষ ভালো আছে, শুধু বিএনপি ভালো নেই। ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কাজ হলো সরকার এবং দেশের যেকোনো ভালো কাজকে বিতর্কিত করা। তারা নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে বিতর্কিত করতে। বিএনপির বর্ণচোরা রাজনীতির মুখোশ এখন উন্মোচিত, দেশের মানুষ তাদের কথা ও কাজে আস্থা হারিয়ে ফেলেছে।

আওয়ামী লীগের এ শীর্ষ নেতা বলেন, সাধারণ মানুষ আতংকে নেই, বরং সন্ত্রাসী, অনিয়মকারী, দুর্নীতিবাজ এবং বিএনপির আশ্রয়-প্রশ্রয়দাতারা আতংকে আছে। বিএনপি নেতারা অপরাধীদের জন্য মায়াকান্না করে। তাদের এ অপরাজনীতির শেষ কোথায়?

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *