নিজের সিনেমার মুক্তি চাইছেন না মাহি, বললেন দর্শকরা গালি দেবেন

breaking subled

নিউজ ডেষ্ক- একজন অভিনয়শিল্পী নিজেই চাইছেন না তার সিনেমা মুক্তি পাক, এমন ঘটনা সচরাচর শোনা যায় না। বরং এর বিপরীত চিত্রই দেখা যায় সবসময়। তবে এবার ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির ক্ষেত্রে এমন কিছুই ঘটেছে। সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমায় অভিনয়ের পর এই নায়িকা নিজেই চাইছেন না তার সিনেমাটি মুক্তি পাক।

মুলত এই সিনেমাটি নিয়ে প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন নিজেদের বিরুদ্ধে। সম্প্রতি সিনেমাটির একটি সংবাদ সম্মেলন করেন প্রযোজক জেনিফার। কিন্তু সেখানে ছবির নায়িকা মাহি বা নায়ক রোশান কাউকেই ডাকেননি। তার অভিযোগ, মাহি ও রোশান সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার দেননি। এ কারণে তাদের ওপর ক্ষুব্ধ হয়েছেন তিনি। একইসঙ্গে তাদের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ তোলেন জেনিফার।

এরপর পাল্টা সংবাদ সম্মেলন করেন মাহিয়া মাহি, রোশান ও সিনেমাটির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সেখানে তারা পুরো সিনেমার অভিজ্ঞতা তুলে ধরেন। মাহিয়া মাহি বলেন, ২০১২ সালে আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছে। সেই থেকে এখন পর্যন্ত অনেক সিনেমায় কাজ করেছি। অনেক প্রযোজক, পরিচালকের সঙ্গে কাজ করেছি। কারও সঙ্গে খুব ভালো অভিজ্ঞতা হয়েছে, কখনো তিক্ত অভিজ্ঞতাও হয়েছে। কিন্তু এই সিনেমার মতো এত তিক্ত অভিজ্ঞতা কখনোই হয়নি।

আগামী ২৬ আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা সিনেমাটি। নিজের বাজে অভিজ্ঞতার কথা শেয়ার করে মাহি চাইছেন না এই সিনেমাটি মুক্তি পাক। কারণ হিসেবে এই নায়িকা বলেন, ‘এখন মুক্তি দিলে গোঁজামিলে ভরা একটা ছবি মুক্তি দেওয়া হবে। কারণ, ছবিটির এখনো একটি রোমান্টিক গান বাকি আছে। পরে শুনেছি, সেটি নাকি শুটিংয়ের আমার আর রোশানের বিভিন্ন ফুটেজ ব্যবহার করে গানটি বানানো হয়েছে। এভাবে ছবিটি মুক্তি দিলে দর্শকরা ছি ছি করবেন। তাই আমি চাই ছবিটি মুক্তি না পাক।’

জোড়াতালি দিয়ে সিনেমার শুটিং শেষ করা হয়েছে বলে অভিযোগ মাহিয়া মাহির। অগ্নি খ্যাত এই নায়িকা বলেন, ‘একটি সিনেমা ১০–১৫ দিন শুটিং হয়েছে। তাহলে ভাবুন কী হয়েছে সেটি। জোড়াতালি দিয়ে ছবিটির শুটিং শেষ করেছেন প্রযোজক। এখানে প্রযোজকের তো কোনো সমস্যা নেই। তিনি তো অনুদানের দেওয়া টাকা থেকে লাভ করে ফেলেছেন। এখন সিনেমার কী হলো না হলো তা তার দেখার দরকার নেই। সমস্যা হবে আমাদের শিল্পীদের। কারণ, দর্শক ছবিটি দেখতে বসে আমাদের গালি দেবেন।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *