না ফেরার দেশে হেফাজতের মহাসচিব নুরুল ইসলাম জিহাদী

Uncategorized

নিউজ ডেষ্ক– না ফেরার দেশে পাড়ি জমালেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ (সোমবার) দুপুর ১২টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। গত কয়েকদিন হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

নুরুল ইসলামের ছেলে মোর্শেদ বিন নূর তার বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গতকাল (রোববার) মোর্শেদ বিন নূর বলেন, “দুইদিন আগে আব্বা হার্ট অ্যাটাক করেন বলে চিকিৎসকরা আমাদের জানিয়েছেন। কিন্তু বুঝতে পারেননি। শনিবার রাত ৯টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে ১টার দিকে তাকে নিয়ে যাওয়া হয় লাইফ সাপোর্টে।”

তিনি আরও বলেন, “শনিবার অনুষ্ঠিত ওলামা মাশায়েখ সম্মেলন বাস্তবায়ন নিয়ে কর্মব্যস্ত ছিলেন আব্বা। হার্ট অ্যাটাকের মধ্যে চিকিৎসা না নেওয়ার কারণেই ক্ষতিটা বেশি হয়েছে। সন্ধ্যার দিকে সম্মেলন শেষে মাদরাসায় ফেরার পথে গাড়ির মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন।”

মোর্শেদ বিন নূর আরও বলেন, “ঢাকার খিলগাঁওয়ে বাবার প্রতিষ্ঠা করা আল জামিয়াতুল ইসলামিয়া মাখজানুল উলুম মাদরাসায় তার জানাজা অনুষ্ঠিত হবে। ঢাকাতেই তার দাফন সম্পন্ন হবে। এরই মধ্যে জানাজায় অংশ নিতে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা আসছেন বলেও জানান তিনি।”

২০২০ সালের ২৬ ডিসেম্বর নুরুল ইসলাম জিহাদী হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব নির্বাচিত হন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *