ছিনতাই হওয়া ৬০ ড্রাম তেলের মধ্যে ৪৪ ড্রাম চেয়ারম্যানের ভাইয়ের দোকান থেকে উদ্ধার

দেশজুড়ে breaking subled

নিউজ ডেষ্ক- নারায়ণগঞ্জ থেকে গত সোমবার (১৫ আগস্ট) রাতে ছিনতাই হওয়া ট্রাকসহ ১১ হাজার লিটার সয়াবিন তেলের মধ্যে আট হাজার ১৮৪ লিটার তেল ময়মনসিংহের ফুলপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় ভাইটকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আলালের ভাই শাহজাহান সাজু দোকান থেকে ৪৪টি ড্রামে ভর্তি এ তেল উদ্ধার করা হয়।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ওই ইউনিয়নের বড় চিলাগাই এলাকা থেকে ৪৪ ড্রাম তেল উদ্ধার করা হয়। অভিযুক্ত শাহজাহান শাজু ভাইটকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আলালের ভাই।

জানা গেছে, গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকার এক ব্যবসায়ী সোমবার (১৫ আগস্ট) রাতে নারায়ণগঞ্জ থেকে ১১ হাজার ১৬০ লিটার (৬০ ড্রাম) তেল কিনেন। এ সময় একই দিন রাতে তেল ট্রাকে লোড করে গাজীপুরের মাওনা চৌরাস্তা উদ্দেশ্যে রওনা দেন প্রতিষ্ঠানটির ম্যানেজার ফারুক মিয়া। পরে রূপগঞ্জ এলাকায় আসতেই একটি প্রাইভেটকার ট্রাকের পথরোধ করে। এ সময় প্রাইভেটকারে থাকা কয়েকজন ছিনতাকারী ট্রাকে উঠে ম্যানেজার ফারুক মিয়া, ট্রাকচালক রুহান মিয়া ও সহকারীকে হাত-পা ও মুখ বেঁধে প্রাইভেটকারে তুলেন।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ত্রিশাল থানা থেকে ঘটনাটি জানানোর পর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বড় চিলাগাই এলাকার শাহজাহান সাজুর দোকান থেকে ৪৪ ড্রাম সয়াবিন তেল উদ্ধার করে। বাকি তেল উদ্ধারের চেষ্টা চলছে।

এ ছিনতাইয়ের ঘটনার মূলহোতা শেরপুরের নকলা উপজেলার বাসিন্দা। তার নামে তেল ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ করা যাচ্ছে না, যোগ করেন ওসি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *