খালেদার চিকিৎসায় আইনমন্ত্রীর কন্ঠে নতুন সুর

Uncategorized

বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য যদি বিএনপি বিদেশ থেকে বড় বড় ডাক্তার নিয়ে আসদে চায়, তাহলে আনতে পারে। আর সে ক্ষেত্রে সরকার কোনো ধরনের বাধা দেবে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

আজ (শনিবার) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা মিলনায়তনে ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিত সভায় ভিডিও কনফারেন্সে এসব বলেন মন্ত্রী।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর মানবিকতার দৃষ্টান্ত হিসেবে আইনে যা করা সম্ভব খালেদা জিয়ার জন্য তা ইতিমধ্যে করা হয়েছে। আপনাদের ভুলে গেলে চলবে না দেশের আদালত দ্বারা তিনি সাজাপ্রাপ্ত। একজন সাজাপ্রাপ্ত ব্যক্তিকে আইন দ্বারা যে সুবিধা দেওয়া দরকার তার সবটুকুই দেওয়া হয়েছে। বিএনপিকে এটাও মনে রাখতে হবে দেশের আইনে যা আছে, তার বাইরে গিয়ে সরকারে পক্ষে কিছু করা সম্ভব না।

বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী আরও বলেন, ইউপি নির্বাচনে আখাউড়ায় কাউকে দলীয় প্রতীক নৌকা দেওয়া সম্ভব না। যার যে পদে ইচ্ছা সে পদ নিয়ে নির্বাচন করতে পারবে। তবে জনসমর্থনের ভিত্তিতে নির্বাচন করতে হবে। মনে রাখবেন ব্যক্তির চেয়ে যেমন দল বড়, তেমনিভাবে দল থেকে দেশ বড়। জনগণ যাতে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তার জন্যেই দলীয় প্রতীক ছাড়া নির্বাচন দেওয়া হয়েছে। নির্বাচনে কারচুপি করার কোন ধরনের সুযোগ দেওয়া হবে না। নির্বাচনকে কেন্দ্র করে কেও কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে মন্ত্রী ছাড়াও আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র তাকজিল খলিজা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. মনির হোসেন, সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু এবং সাধারণ সম্পাদ সাখাওয়াত হোসেন নয়নসহ প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *