“এমন একটা ভাব যে আমি এলাকার জমিদার”

রাজনীতি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, রাজনীতির মানে প্রভুত্ব দেখানো নয়। রাজনীতি মানে মুই কি হনুরে- এমন একটা ভাব যে আমি এলাকার জমিদার, সেটার নাম রাজনীতি না। রাজনীতি মানে হচ্ছে মানুষের সেবা করা।

তিনি বলেন, মানুষের মন জয় করে মানুষকে খুশি করে সৃষ্টিকর্তাকে খুশি করা। রাজনীতি মানে হচ্ছে মানুষের মনের ভিতরে স্থান করে নেওয়া। যেটা আমার বাবা নিতে পেরেছিলেন, দাদা নিতে পেরেছিলেন, বড়ভাই নিতে পেরেছিলেন। এখন রাজনীতিটা আছে, কিন্তু রাজনীতিবিদের বড় অভাব।

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরণোত্তর) প্রয়াত সংসদ সদস্য একেএম সামসুজ্জোহার ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে শামীম ওসমান এ কথা বলেন।

শনিবার নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার মুছাপুরের সামসুজ্জোহা এমবি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের পরিবারবর্গ এ অনুষ্ঠানের আয়োজন করে।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও ব্যবসায়ী নেতা একেএম সেলিম ওসমান ও বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ স্মরণসভায় বক্তব্য রাখেন।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরাত এ খুদা, বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *