এবার ক্রিকেটারের নামই বদলে দিলো বিসিবি

Uncategorized

নিউজ ডেস্ক- এ যেন ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে বিসিবি। বিশ্বকাপের পর থেকেই ভুল থেকে বের হতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একের পর এক ভুল বার্তা পাওয়া যাচ্ছে দেশের ক্রিকেটে নিয়ন্ত্রণ সংস্থাটির কাছ থেকে। পাকিস্তান সিরিজের শুরু থেকেই বিসিবির বিভিন্ন কাজে ভুল চোখে পড়ার ,মতো। এর মধ্যে প্লেয়ারের মাথা কেটে অন্য প্লেয়ারকে লাগনো, টিকিটে সময়ের ভুল কিংবা টিম লিস্টে দেশের নামের বানান ভুল সবইখানেই তালগোল পাকিয়েছে বিসিবি। এবার ক্রিকেটারের নামই বদলে দিয়েছে বোর্ড।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে দলে একাদশে জায়গা পেয়েছেন পেসার ‘সৈয়দ খালেদ আহমেদ’। আড়াই বছর পর জাতীয় দলে ডাক পাওয়া এই ক্রিকেটারের নাম টিম লিস্টে ‘সৈয়দ খালেদ হোসেন’ লিখে বসে আছে বিসিবি। যদিও তার মূল নাম এতদিন ধরে হোসেন না আহমেদ বলেই জানতো সবাই।

এর আগেও এ ধরনের ভুল পাওয়া গেছে সংস্থাটির কাজ থেকে। পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে সাকিব আল হাসানের মাথায় কেটে শহিদুল ইসলামের মাথা বসিয়ে দেয় তারা। যদিও এর কারণে পরিচালক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি। এরপর চট্টগ্রাম টেস্টের টিকিটে ম্যাচ শুরুর সময় সকাল ১০টার পরিবর্তে রাত ১০টা লিখা ছিল। শুধু তাই নয় প্রথম টেস্টের টিম লিস্টে বাংলাদেশ বানানও ছিল ভুলভাবে লিখা। আর বিসিবির এভাবে বার বার ভুল করা সত্যিই দৃষ্টিকুটু। এদিকে মিরপুরে দ্বিতীয় টেস্টে টসে হেরে বোলিং করছে মমিনুলের দল। এই প্ৰতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৩৮ ওভারে ২ উইকেটে ১০২ রান। আর দুটো উইকেটই শিকার করেন তাইজুল ইসলাম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *