এতো ব্যর্থতা নিয়ে আপনি এখনো আছেন, বঙ্গোপসাগরে ঝাঁপ দিচ্ছেন না কেন: কাদের

বাংলাদেশ

নিউজ ডেষ্ক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বঙ্গোপসাগরে ঝাঁপ দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এতো ব্যর্থতা নিয়ে আপনি এখনো আছেন? বঙ্গোপসাগরে গিয়ে ঝাঁপ দিচ্ছেন না কেন? আজ বুধবার (১১ মে) রাজধানী মহাখালীর সেতু ভবনে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ১১১তম বোর্ড সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

শ্রীলঙ্কা ইস্যুতে সম্প্রতি বিএনপি মহাসচিব বলেছিলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারেরও এমন অবস্থা হবে। এ বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে কাদের বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ একটি দল। এ দলের ব্যর্থ নেতা মির্জা ফখরুল। এসব ব্যর্থ নেতাদের এক্ষুণি পদত্যাগ করা উচিত। অন্যথায় মির্জা ফখরুলের বঙ্গোপসাগরে ঝাঁপ দেওয়া উচিত।’

শ্রীলঙ্কা পরিস্থিতিতে বাংলাদেশের কিছু রাজনৈতিক দল আত্মতুষ্টিতে ভুগছেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ আর শ্রীলঙ্কার বাস্তবতা এক নয়। বিএনপি ব্যর্থতা ঢাকতে নানা ইস্যুতে আড়ালে যাচ্ছে। কখনো আরব বসন্ত, কখনো আন্দোলন করে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। তারা হেফাজতে ভর করেছে, কোটা বিরোধীদের ওপর ভর করেছে, আবার নিরাপদ সড়ক আন্দোলনে ভর করে বর্থ হয়েছে। তাদের এই অপতৎপরতা কাজে আসবে না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *