“একটা দল শেখ হাসিনাকে মেরে ফেলতে চায়” (ভিডিওসহ)

জাতীয়

নিউজ ডেষ্ক– মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটা দল মেরে ফেলতে চায় বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব, কৌশল ও দেশপ্রেমের কারণে দেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আর সে জন্য একটা দল চায় তাকে মেরে ফেলতে। তার রক্তের ওপর দিয়ে ক্ষমতার আসনে গিয়ে দেশটাকে আবার জঙ্গিবাদের আস্তানা বানাতে চায় তারা।

আজ (রোববার) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্বর্গীয় আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে গিয়ে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন। এমএ মান্নান বলেন, “দেশটাকে আবার লুটপাট করে খেতে এবং দেশের উন্নতিতে বাধা প্রাপ্ত করতে চাইছে তারা। কিন্তু আমরা সেটি কখনোই হতে দেব না। দেশের জনগণ ভালোভাবেই বুঝে গেছে, শেখ হাসিনা সরকার দেশকে কত উন্নতির দিকে নিয়ে যাচ্ছে।”

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে বাংলাদেশের মানুষ নিরাপদ। সারাবিশ্বে তার কাজের প্রশংসা করা হচ্ছে। বিগত বছর গুলোতে উন্নয়নের কথা বলতে গেলে শেখ হাসিনার কথা সবার আগেই বলতে হবে।

মন্ত্রী বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় বর্তমানে কোনো সরকারি মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় নেই। এ অঞ্চলে সরকারি মেডিকেল কলেজ এবং বিশ্ববিদ্যালয় করার জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করব।

সরাইল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সরাইল ও আশুগঞ্জ উপজেলার ষষ্ঠ থেকে ১০ম শ্রেণির ৭৫ জন প্রথমস্থান অধিকারী শিক্ষার্থীর মাঝে বৃত্তি দেওয়া হয়। এ সময় আর্থিক অনুদানের সঙ্গে শিক্ষার্থীদের হাতে মেডেল, ক্রেস্ট ও সার্টিফিকেট তাদের হাতে তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে আশুতোষ চক্রবর্তীর জ্যেষ্ঠকন্যা প্রীতি চক্রবর্তী সভাপতিত্ব করেন। তিনি ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *