আবারো বড় ধরনের ভুল করে বসলো বিসিবি

Uncategorized

ভুল থেকে যেন বের হতেই পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একের পর এক ভুল পাওয়া যাচ্ছে বিসিবির পাঠানো বিভিন্ন কাগজপত্রে। যার শুরুটা হয় চট্টগ্রাম টেস্টের টিকিটে ম্যাচের টাইম লেখা নিয়ে, এবার ম্যাচের প্লেয়ার্স লিস্টে বড় ধরনের ভুল পাওয়া গেছে। ​খেলোয়াড়দের দেওয়া তালিকার এক জায়গায় ‘বাংলাদেশ’ বানান লেখার ইংরেজি বানানে ভুল করেছে।

সাধারনত প্লেয়ার্স লিস্টে লেখা থাকার কথা ছিল, “Alesha Holdings Bangladesh Vs Pakistan Test Series”। কিন্তু সেখানে লেখা ছিলো Alesha Holdings ‘Bamgladesh’ Vs Pakistan Test Series। আর এই ভুলের বিষয়ে জানতে বিসিবির মিডিয়া ম্যানেজারের যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এর আগে গতকাল (বৃহস্পতিবার) থেকে বিক্রি হওয়া এই ম্যাচের টিকিটে সময়ের জায়গায় ভুল দেখা যায়। আজ (শুক্রবার) সকাল ১০টায় খেলা শুরুর কথা থাকলেও টিকিটে তা লেখা ছিল রাত ১০টায়। আর এ বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, বিষয়টি মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস অবহিত হয়েছেন। তবে দর্শকদের কাছে টিকিটগুলো পৌঁছে যাওয়ায় আপাতত তা নিয়ে নতুন কোনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয়নি। ভবিষ্যতে বোর্ড বিষয়টি আরও গুরুত্বের সঙ্গে দেখবে বলে জানা যায়।

উল্লেখ্য যে বিসিবির ক্ষেত্রে এমন ভুল নতুন নয়। এর আগেও ২০১৮ সালের বাংলাদেশে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও এমন ভুল করেছিল বিসিবি। বাংলাদেশ শ্রীলঙ্কার ম্যাচটি ছিল ১৯ জানুয়ারি শুক্রবার। সেদিনের টিকিটে ইংরেজিতে ‘BNANGLADESH’ লেখা হয়েছিল। যদিও ম্যাচের আগেই তা পরিবর্তনের সুযোগ করে দিয়েছিল বোর্ড।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *