আগামীতে বজ্রপাতে মানুষ মারা গেলেও বিএনপির নামে মামলা দিতে বলবে: রিজভী

রাজনীতি

নিউজ ডেষ্ক- বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নিউ মার্কেটের সংঘর্ষে দেখা গেছে ছাত্রলীগের চিহ্নিত কিছু নেতাকর্মী এ ঘটনায় জড়িত। অথচ মামলা হয়েছে বিএনপি নেতাদের নামে। এটি একটি অদ্ভুত ব্যাপার। এখন আমার মনে হয়, আগামীতে বজ্রপাত ও বন্যার সময় নৌকাডুবিতে মানুষ মারা গেলেও শেখ হাসিনা বলবে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দাও। এটিই আওয়ামী লীগের চরিত্র।

শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় ময়মনসিংহ দক্ষিণ জেলা ও মহানগর কৃষক দলের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গণতন্ত্রের বাংলাদেশ, উন্নয়নের বাংলাদেশ, নিরাপত্তার বাংলাদেশ, সার্বভৌমত্বের বাংলাদেশ ও স্বাধীনতার বাংলাদেশকে ফিরিয়ে আনার কথা বলেছেন। জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার আমলে বাংলাদেশ থেকে চাল রপ্তানি হতো, সেই বাংলাদেশ ফিরিয়ে আনতে হবে। আমরা সেই লক্ষ্যেই এগুচ্ছি।

রিজভী বলেন, জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার আমলে বাংলাদেশ থেকে চাল রপ্তানি হতো, সেই বাংলাদেশ ফিরিয়ে আনতে হবে।

এনামুল হক আকন্দের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ স্থানীয় বিএনপি ও কৃষকদল নেতারা। পরে খালেদা জিয়ার সুস্থতা এবং বিশ্ব মুসলিমের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *